আপডেট

x

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মঙ্গলবার, ০১ মার্চ ২০২২ | ৮:৫৫ অপরাহ্ণ |

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৪৭ তম জন্মদিনে অন্নদার প্রাক্তন ছাত্রদের সংগঠন অ্যাসোসিয়শেন অব ব্রাহ্মণবাড়িয়া অন্নদা এক্স স্টুডেন্টস (আবেশ) এর উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে ২০২০২০২১ সালের জিপিএ ৫ প্রাপ্ত ২৭৫ জন ছাত্রকে এবং ২০২১ সালে বার্ষিক পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী ২২ জনকে ক্রেস্ট সনদ পুষ্কার প্রদান করা হয়েছে।

webnewsdesign.com

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আবেশ এর সভাপতি অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন সগির আহমেদ, সাধারণ সম্পাদক মো. খায়রুল ইমাম শামীম, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন ও অধ্যাপক ড. মো. তৌফিকুল ইসলাম মিথিল প্রমুখ।

বিদ্যালয়ের শিক্ষক আব্দুস সাকির ছোটন এর উপস্থাপনায় বর্তমান ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন ২০২২ সালের পরীক্ষার্থী জহির, ২০২০ সালের কৃতি ছাত্রদের পক্ষে আবদুল্লাহ আল আমিন লাবন্য, ২০২১ সালের কৃতি ছাত্রদের পক্ষে মো. তাসফিকুর রহমান।

স্বাগত বক্তব্যে প্রধান শিক্ষক ফরিদা নাজমীন বিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রতিষ্ঠাতা রাজা রায় বাহাদুর অন্নদা রায়কে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং আবেশ এর আয়োজনে কৃতি ছাত্রদের প্রেরণার লক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনে কৃতজ্ঞতা জানান।

আবেশ সভাপতি অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন সগির আহমেদ তার বক্তব্যে বলেন, স্কুল জীবনের স্মৃতির অনন্য অধ্যায় অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ে সকল প্রাক্তন ছাত্রদের মন ভরা আবেগ। তিনি বলেন, এ বিদ্যালয়ে অধ্যয়ন করে অনেক ছাত্র দেশ ও মানুষের সেবায় গৌরবময় দায়িত্ব পালন করছেন। তিনি বিদ্যালয়ের ঐতিহ্য বিকাশে বর্তমান ছাত্রদের ভ’মিকা রাখার আহবান জানান। তিনি বলেন, এই বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে মৈত্রীর বন্ধন সম্প্রীতি এবং প্রেরণার জন্য আবেশ সবসময় কাজ করে যাবে।

অনুষ্ঠানে সাংবাদিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, অভিভাবক বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সবশেষে কৃতি ছাত্রদের মাঝে ক্রেস্ট সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com