ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের প্রকাশনায় বই ‘প্রবাহ’-এর মোড়ক উন্মোচন

রবিবার, ০১ নভেম্বর ২০২০ | ৪:১৭ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের প্রকাশনায় বই ‘প্রবাহ’-এর মোড়ক উন্মোচন
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের প্রকাশনায় বই ‘প্রবাহ’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে। রোববার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এর পাঠোন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি থেকে বইয়ের মোড়ক উন্মোচন করেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী এমপি।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জাতীয় প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আকতার ইউসুফ সানু, সাবেক সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।

webnewsdesign.com

এতে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য মুনির হোসেন।

পরে প্রধান অতিথি র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পাঠাগারের উন্নয়নে এক লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

‘প্রবাহ’ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রতিষ্ঠার পর ৩য় প্রকাশনা। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি খ আ ম রশিদুল ইসলামের সম্পাদনায় ও সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর প্রকাশনায় এই বইয়ে বৃটিশ বিরোধী আন্দোলন ও ভাষা আন্দোলনে সাংবাদিকদের ভূমিকা, বঙ্গবন্ধু ব্রাহ্মণবাড়িয়ায় কত বার এসেছেন ও মুক্তিযুদ্ধে বিষয়ক সহ বিভিন্ন বিষয়ে লেখা রয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com