সৌদিতে ওমরাহ করে ফিরছিলেন কাতার, সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাসীর

শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ৯:১৪ অপরাহ্ণ |

সৌদিতে ওমরাহ করে ফিরছিলেন কাতার, সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাসীর
Spread the love

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কবির হোসেন (৩৫) নামে বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন। শনিবার (২৩ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল ১০টায় সৌদি আরব থেকে ওমরাহ করে কাতার ফেরার পথে সৌদি-কাতারের সীমান্তবর্তী এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটলে ঘটনাস্থলেই তিন মারা যান। নিহত কবির হোসেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের মেঘালয় গ্রামের কালা মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে কাতার প্রবাসী ছিলেন।

নিহতের মরদেহ সৌদি আরব আল হাসান হোপ কিং ফাহাদ হসপিটালের মর্গে আছে বলে জানান স্বজনেরা।

webnewsdesign.com

এই ঘটনায় আহত হয়েছেন মুছা মিয়া(৩০)নামে আরেক যুবক। তিনি একই গ্রামের আসক আলীর ছেলে।

বিষয়টি শনিবার বিকাল ৫ টায়  নিশ্চিত করেছেন নিহতের ছোট ভাই আতাউল্লাহ।

নিহতের ছোট ভাই আতাউল্লাহ  জানান, ১০ ভাই-বোনের  মধ্যে কবির হোসেন তৃতীয়। ৯ বছর ধরে কাতার প্রবাসী ছিলেন কবির হোসেন। ছুটি কাটিয়ে গত ২/৩  মাস আগে কাতার যায় সে। গত সপ্তাহে বন্ধুদের নিয়ে কাতার থেকে সৌদি আরবে ওমরাহ করতে যান। আজ (শনিবার) সৌদিআরব থেকে ওমরাহ করে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় মারা যাওয়ার খবর পায় তারা। তার মৃত্যু সংবাদে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আতাউল্লাহ আরও জানান, বাড়িতে কবিরের স্ত্রী ও ৩ বছরের ছেলে সন্তান আছে। কবিরের সহকর্মী ও বন্ধুদের সাথে যোগাযোগ করছি। কিভাবে কবিরের মরদেহ আনা যায় এ বিষয়ে বিভিন্ন জায়গায় কথা হচ্ছে।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সরওয়ার উদ্দিন বলেন, নিহতের পরিবার থেকে আমাদের সাথে যোগাযোগ করেনি। তবে ঘটনাটি আমি জানতে পেরেছি। সৌদি দূতাবাস থেকে মরদেহ দেশে আনতে সহায়তা করা হয়ে থাকে। তাছাড়া দেশে মরদেহ ফেরার পর আর্থিক অনুদানের বিষয়টিতে আমরা সকল সহায়তা করবো।’

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com