শেখ হাসিনা বিরুদ্ধে ষড়যন্ত্রকারিদের অন্যতম ড. কামাল: মোকতাদির চৌধুরী এমপি

শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ৯:৫৭ অপরাহ্ণ |

শেখ হাসিনা বিরুদ্ধে ষড়যন্ত্রকারিদের অন্যতম ড. কামাল: মোকতাদির চৌধুরী এমপি
Spread the love

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের বড় বড় পদধারী নেতারা সে দিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অন্তরীণ করে একেবারে শেষ করে দেওয়ার চেষ্টা করা করেছিলেন, তাদের নাম আওয়ামী লীগ যারা করেন তারা সকলেই জানেন। তিনি বলেন, তারা ছাত্রলীগের ভেতরেও হাত দিয়েছিল কিন্তু সেখানে সফল হতে পারে নাই, তারা আওয়ামী লীগের ভেতরে ঢুকেও সফল হতে পারে নাই। তাদের বাকশাল করে বের হয়ে যেতে হয়েছিল। পরবর্তীতে নাকে খত দিয়ে তারা আবার আওয়ামী লীগে এসেছিল। গণফোরাম করে যারা গিয়েছিল, তারা এখনো শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছেন। আজকে যারা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে, বাংলাদেশের গণতন্ত্রকে নস্যাৎ করে দেওয়ার জন্য চেষ্টা করছেন তাদের অন্যতম হচ্ছে ড. কামাল হোসেন। তিনি এখনো চেষ্টা করে যাচ্ছেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি এসব কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের বঙ্গবন্ধু স্কোয়ারে এই সভার অনুষ্ঠিত হয়।

webnewsdesign.com

এসময় প্রধান অতিথির বক্তব্যে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, আওয়ামী লীগের ভেতর থেকে ষড়যন্ত্রকারিরা ষড়যন্ত্র করে বলেই আওয়ামী লীগ সামনে যেতে অনেক কষ্ট হয়। তারপরও আওয়ামী লীগ সামনে এগিয়ে যায়। এখনো অনেক ষড়যন্ত্র করে যাচ্ছে, এই ষড়যন্ত্রকে রুখে দিয়েই জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিনে তাকে আমরা শুভেচ্ছা জানাই এবং তাকে আমরা অনেক অনেক ভালোবাসি। ব্রাহ্মণবাড়িয়াও বাকশাল করে শেখ হাসিনার রাজনীতিকে বিভ্রান্ত করার চেষ্টা করা হয়েছিল। । এখানের কিছু লোক শেখ হাসিনার বিরুদ্ধে দাড়াবার চেষ্টা করেছিল।

তিনি বলেন, আজকেও শেখ হাসিনা ও তার রাজনীতিকে নানান রকমের অপপ্রচার চালিয়ে মার্কিনীদের কথা বলে  অমুকের তমুকের কথা বলে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে। গতবছরের ৩১ শে আগস্ট মাননীয় নেত্রীর নির্দেশে কয়েকটি প্রস্তাব এনেছিলাম, সেখানেও কয়েকজনের নাম উল্লেখ্য করেছিলাম। আজকে আর নাম উল্লেখ করবো না।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের জেষ্ঠ্য সহসভাপতি সাবেক মেয়র হেলাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া আদালতের পিপি মাহবুবুল আলম খোকন, পৌর মেয়র মিসেস নায়ার কবির,পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুসলেম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এম এইচ মাহবুবুল আলম প্রমূখ।

সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্পাদক মনির হোসেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com