আপডেট

x

কসবায় হোম কোয়ারেন্টাইন আইন অমান্য করায় লেবানন প্রবাসীকে জরিমানা

বুধবার, ২৫ মার্চ ২০২০ | ১:৫৯ পূর্বাহ্ণ |

কসবায় হোম কোয়ারেন্টাইন আইন অমান্য করায় লেবানন প্রবাসীকে জরিমানা
Spread the love

করোনা ভাইরাস সচেতনতায় ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় বিদেশ থেকে ফিরে এসে হোম কোয়ারেন্টিন নিয়ম না মানায় এক লেবানন প্রবাসীকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে ভ্রাম্যমান আদালত তাকে ১০ হাজার টাকা জরিমানা করেন। ওই প্রবাসী উপজেলার বাদৈর ইউনিয়নের শিকারপুর গ্রামের।

webnewsdesign.com

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ উল আলম।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, উপজেলার শিকারপুর গ্রামের ওই প্রবাসী গত এক সপ্তাহ আগে লেবানন থেকে দেশে আসেন। বিমানবন্দর থেকে হোম কোয়ারেন্টিনে থাকার আশ্বাস দিয়ে বাড়িতে আসলেও সে কোনো প্রকার হোম কোয়ারেন্টাইন নিয়ম পালন করছিল না। তাকে সামাজিক ভাবে বলা হলেও সে কারো কথা শুনছিল না। এতে স্থানীয়দের মাঝে এক ধরনের আতংক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম শিকারপুর গিয়ে ভ্রাম্যমান আদালতে ১০ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন ও বাদৈর ইউপি চেয়ারম্যান হাজী আবু জামাল খান।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বলেন, দেশে আসা এই উপজেলার প্রবাসীদের কেউ যদি হোম কোয়ানেন্টিন না মানে তাহলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com