আপডেট

x

ইনসানিয়াত বিপ্লব সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৯:৪০ অপরাহ্ণ |

ইনসানিয়াত বিপ্লব সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর ) আসনে আসন্ন সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংবাদ সম্মেলন করেছেন শেখ হানিফ। শনিবার বেলা ১১টায় ব্রাক্ষণবাড়ীয়া প্রেসক্লাবে মিলনায়তনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সিংহ প্রতীকে নির্বাচনে অংশগ্রহনকারী স্বতন্ত্রপ্রার্থী  শেখ হানিফ তার বক্তব্যে বলেন, অফিসিয়ালী আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়াতে হলেও আমি নিছক স্বতন্ত্র নই, আমি প্রকৃতপক্ষে মানবতা ভিত্তিক রাজনৈতিক দল ইনসানিয়াত বিপ্লব এর পক্ষ থেকে দাঁড়িয়েছি।
তিনি আরও বলেন, ইনসানিয়াত বিপ্লবের নিবন্ধনের পক্ষ মাননীয় হাইকোর্টের রুল হলেও এখনো আনুষ্ঠানিক নিবন্ধন না হওয়ায় আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়াতে বাধ্য হয়েছি।
তিনি আরও বলেন, আমি ইনসানিয়াত বিপ্লবের আদর্শ মানবতার রাজনীতি ও মানবতার রাষ্ট্রের পক্ষে জন ম্যান্ডেট নিয়ে আমার নির্বাচনী প্রচারণা করছি।
তিনি বলেন, রাজনীতির প্রচলিত দুই ধারা ধর্মের নামে রাজনীতি ও রাষ্ট্র এবং একক জাতীয়তাবাদ ভিত্তিক রাজনীতি ও রাষ্ট্র, এই দুই ধারার সম্পুর্ণ বিপরীতে ইনসানিয়াত সর্বজনীন মানবতার রাজনীতির নূতন ধারা, এ যুগে যার প্রবর্তক আল্লামা ইমাম হায়াত।

webnewsdesign.com

তিনি বলেন,আমাদের সবিনয় আবেদন- স্বতন্ত্র হিসেবে দাঁড়ালেও আমাকে এবং অন্যান্য আসনে আমরা ইনসানিয়াতের প্রার্থীদের ইনসানিয়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে উল্লেখ করবেন, না হয় মানুষ সত্য জানতে পারবে না এবং আমাদের দাঁড়ানোর উদ্দেশ্যই অজ্ঞাত থেকে যাবে। আপনাদের সহযোগীতা জনগণকে সঠিক পথ ও প্রার্থী বেছে নিতে সাহায্য করবে।
পরিশেষে তিনি সবার দোআ ও সাহায্য কামনা করে তার বক্তব্য শেষ করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা সুফী আহমদ শাহ মোর্শেদ,  মাইনুল বারী জাকারিয়া, মাইনুদ্দিন টিটু, সৈয়দ নুরে আজম, ব্রাক্ষণবাড়ীয়া জেলার ভারপ্রাপ্ত আহবায়ক নজরুল ইসলাম সহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com