৫০০ কোটি রুপি বাজেটে থ্রিডিতে নির্মিত হচ্ছে ‘রামায়ণ’

সোমবার, ০৮ জুলাই ২০১৯ | ৭:২৯ অপরাহ্ণ | 66 বার

৫০০ কোটি রুপি বাজেটে থ্রিডিতে নির্মিত হচ্ছে ‘রামায়ণ’
রামায়ণ সিনেমার পরিচালকরা

প্রাচীন সাহিত্যগ্রন্থ রামায়ণ নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। ৫০০ কোটি রুপি বাজেটের সিনেমাটি থ্রিডিতে শুটিং হবে এবং হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ আজ সোমবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন। তিন ভাগে মুক্তি পাবে সিনেমাটি। এটি পরিচালনা করবেন দঙ্গল সিনেমার পরিচালক নিতেশ তিওয়ারি ও মম সিনেমাখ্যাত পরিচালক রবি উদয়ওয়ার। প্রযোজনা করবেন মধু মানতেনা, আল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা। এতে হিন্দি, তামিল, তেলেগু, মারাঠি, গুজরাটি ও পাঞ্জাবি ইন্ডাস্ট্রির অভিনেতারা অভিনয় করবেন। নির্মাতারা এটিকে ভারতের পাশাপাশি বিশ্বের সকল দর্শকের জন্য তৈরি করতে চাইছেন।

এ প্রসঙ্গে পরিচালক নিতেশ তিওয়ারি বলেন, মধু ও রবি অনেকদিনের বন্ধু। অন্যদিকে আল্লু স্যার ও নমিত কিংবদন্তি এবং শ্রীধর অসাধারণ সৃজনশীল ব্যক্তি। আমাদের এখন বিষয়টি নিয়ে কাজ করতে হবে।

রবি উদয়ওয়ার বলেন, আমি আমার নানি ও মায়েদের কাছ থেকে এই গল্পগুলো শুনেছি এবং আমার সন্তানদের সেগুলো শোনাচ্ছি। রাম, সীতা, রাবণের গল্প সবাই জানেন। এই ট্রিলজি স্মরণীয় হয়ে থাকবে এবং এটি আকর্ষণীয় করার জন্য সবরকম চেষ্টা করছি। পাশাপাশি রামায়ণের সঙ্গে মিল রাখার চেষ্টা করছি।

গত তিন বছর ধরে এটির কাজ চলছে। কবে নাগাদ মুক্তি পাবে তা এখনো নির্ধারণ করা হয়নি। তবে আগামী বছর এটির শুটিং শুরু হবে এবং ২০২১ সাল নাগাদ এই ট্রিলজির প্রথম পর্ব মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com