হোম কোয়ারেন্টাইনে না থাকায় ব্রাহ্মণবাড়িয়ায় সৌদি ফেরত যুবককে জরিমানা

বুধবার, ২৫ মার্চ ২০২০ | ১:৪২ পূর্বাহ্ণ | 98 বার

হোম কোয়ারেন্টাইনে না থাকায় ব্রাহ্মণবাড়িয়ায় সৌদি ফেরত যুবককে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশ অমান্য করে হোম কোয়ারেন্টাইনে না থাকায় সৌদি আরব ফেরত এক যুবককে ১০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবিএম মশিউজ্জামান সদর উপজেলার সুহিলপুর গ্রামে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই যুবককে ১০হাজার টাকা জরিমানা করেন। দণ্ডপ্রাপ্ত যুবক উপজেলার সুহিলপুর গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবিএম মশিউজ্জামান বলেন, করোনা ভাইরাসের সচেতনার জন্য আমরা প্রতিনিয়ত উপজেলার সর্বত্র জনগনকে পরামর্শ দিয়ে আসছি।

তিনি বলেন, এই যুবক চলতি মাসের ১৫ তারিখ দেশে ফিরেছেন। করোনা ভাইরাসের সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে সরকারি নির্দেশ অনুযায়ী ওই যুবককে ১৪ দিন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিলো। কিন্তু ওই যুবক হোম কোয়ারেন্টাইনে না থেকে উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছিলেন।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দন্ডবিধির ২৬৯/২৭০ ধারায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাকে ১৪ দিন নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com