আপডেট

x

হাওয়া ভবনে নির্যাতনের কারণে তারেককে মানুষ গণপিটুনিতে দিয়ে মারবে: শেখ সেলিম

শনিবার, ১২ নভেম্বর ২০২২ | ৯:৩১ অপরাহ্ণ | 34 বার

হাওয়া ভবনে নির্যাতনের কারণে তারেককে মানুষ গণপিটুনিতে দিয়ে মারবে: শেখ সেলিম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, ‘১/১১ সরকারের কাছে তারেক মুছলেকা দিয়েগিয়েছে। লন্ডনে থাকে, বিরাট বড় বাসা, তার ইনকাম কি? বাংলাদেশের টাকা লুট করে নিয়ে সে এখন ভাল থাকে। আমরাই তো তাকে লন্ডন সরকারকে বলছি, তাকে আমাদের কাছে দেও। কিন্তু তারা দিচ্ছে না। তোরা কি আনবি? সে এখানে আসলে গণপিটুনিতে মারা যাবে৷ হাওয়া ভবনে মানুষকে ডেকে যে অত্যাচার নির্যাতন করেছে, তারা এখন গণপিটুনি দিবে।’


ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে এই সম্মেলনের আয়োজন করা হয়।

webnewsdesign.com

এসময় শেখ ফজলুল করিম সেলিম বলেন, চোরের মা’র বড় গলা। এখন চিৎকার করে বেড়াচ্ছে, ১০ তারিখে বলে তারা কি আটি বানবে! আর শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে। দরকার হলে তারেকরে নিয়ে আসবে, খালেদা জিয়াও জেলখানা থেকে মিটিংয়ে আসবে। তারেক আসুক না, আমরা চাই সে আসুক। ও তো খুনি, ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় তার যাবজ্জীবন হয়েছে। এদেশের টাকা মানি লন্ডারিংয়ের করে পাচার করায় ৩৭ বছরের জেল হয়েছে। আসলে তাকে ৩৭ বছরের জেলখাটার ব্যবস্থা আমরা করে দিব।

আর খালেদা জিয়াও মুছলেকা দিয়েছে। তার ভাই-বোন শেখ হাসিনার কাছে গিয়ে বলেছেন, আমার বোন সাজাপ্রাপ্ত, সে আর রাজনীতি করবে না। তার তো শরীরটা খারাপ। আমার বোনকে বাসায় থাকার অনুমতি দেন। তারা এখন মুছলেকা পার্টি।

জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

সম্মেলনে উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। এছাড়াও এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান এমপি, এ্যারোমা দত্ত এমপি প্রমুখ।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের এমপি ক্যাপ্টেন অবঃ তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের এমপি ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের এমপি এবাদুল করিম।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com