সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা, বাবাকে গণধোলাই দিয়ে পুলিশে দিল এলাকাবাসী

শুক্রবার, ১৭ মার্চ ২০২৩ | ৯:১৫ অপরাহ্ণ |

সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা, বাবাকে গণধোলাই দিয়ে পুলিশে দিল এলাকাবাসী
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কিশোরী কন্যা সন্তানকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সিরাজ মিয়া (৪৮) নামের এক সৎ বাবাকে এলাকাবাসী হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে। শুক্রবার (১৭ মার্চ) দুপুরে কিশোরীর মা থানায় মামলা দায়ের পর তাকে আদালতে প্রেরণ করেছে। এরআগে, সকালের দিকে পৌর শহরের বড় বাজার চন্দনসার এলাকা এই ঘটনা ঘটে। সিরাজ কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মৃত লাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আখাউড়া বাজারের একটি খাবারের দোকানে এক নারী কাজ করেন। ওই নারীর দুই বিয়ে হয়েছে। তার প্রথম স্বামীর সংসারে ৪ মেয়ে ও ৩ ছেলে জন্ম নেয়। পরবর্তীতে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর এক মেয়ে ও দুই ছেলে সন্তান নিয়ে সিরাজ মিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারা আখাউড়ায় চন্দনসার এলাকায় ৩ কক্ষের একটি টিনের ঘরে বসবাস করেন। প্রতিদিনের ন্যায় আজ শুক্রবার ভোর ৫টায় কাজে চলে যায় ওই নারী। এই সুযোগে কিশোরী মেয়ের কক্ষে ঢুকে স্বামী সিরাজ মিয়া তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় তার কিশোরী মেয়ে ধ্বস্তাধস্তি ও আর্তচিৎকারে প্রতিবেশিরা সিরাজকে আটক করে উত্তমমধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

webnewsdesign.com

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুল ইসলাম জানান, এলাকাবাসী অভিযুক্ত সিরাজ মিয়াকে পুলিশের কাছে সোপর্দ করে। পরে দুপুরে ওই কিশোরীর মা তার দ্বিতীয় স্বামী সিরাজ মিয়াকে আসামী করে আখাউড়া থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com