স্থানীয় সরকার মন্ত্রীকে মক্কায় সংবর্ধনা

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | ১০:৩০ অপরাহ্ণ | 31 বার

স্থানীয় সরকার মন্ত্রীকে মক্কায় সংবর্ধনা

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশে মানুষের ভাগ্যের উন্নতি  হয় নাই, আমাদেরকে মিসকিনের জাতি এবং ভিক্ষুকের জাতি হিসিবে রূপান্তির করা হয়েছিল।
সৌদি আরব মক্কা বৃহত্তর কুমিল্লা আওয়ামী পরিবার কর্তৃক আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

সংগঠনের সভাপতি মিজানুর রহমান সুমন এর  সভাপতিত্বে মজিবুল হক মজিব  ও মোজাম্মেল হক খোকন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশন চেয়ারম্যান মুন্সিগঞ্জের সাবেক এমপি নূর মোহাম্মদ, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন , কাউন্সিলর বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দা সৌদি আরব মুজিবুর রহমান ।  

বক্তব্য রাখেন জেদ্দা বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি নেয়ামুল বশির , মক্কা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি হাবিবুল্লাহ সওদাগর , মক্কা আওয়ামী ফাউন্ডেশন সভাপতি মোজাম্মেল হক , মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি হারুন খান ,  হুমায়ুন কবির, নিজামুদ্দিন সহ  আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।
এসময় মন্ত্রী আরো বলেন,  আর বিদেশে চাকরির জন্য মানবতার জীবন যাপন করার জন্য না এসে বাংলাদেশে এর চেয়ে উন্নত কর্মসংস্থান জীবিকা নির্বাহের করার লক্ষেে কাজ করা হচ্ছে। অর্থ আমি  আশ্বাস দিতে পারি যদি শেখ হাসিনা নেতৃত্ব অব্যাহত থাকে তাহলে বাংলাদেশ এশিয়া মধ্যে আজকের এই সময়ে অর্থনীতি প্রবৃদ্ধি আমরা নাম্বার ওয়ান, সারা পৃথিবীতে নাম্বার ওয়ান,আজকের পৃথিবীতে আমরা এক নাম্বারে আছি, আমাদের ধারা অব্যহত থাকবে, যারা প্রবাসে বসবাস করেন আপনারা দেশকে ভালবাসেন দেশের উন্নতি আপনারা কামনা করেন। পৃথিবীতে একটি দেশ একা উন্নতি হতে পারে না, আজকের এই পৃথিবীতে একটি মানুষ একা ভাল থাকার সুযোগ নেই। ভাল থাকতে হলে আশেপাশের লোকদের ভাল রাখতে হবে। যদি অন্য দেশগুলোর সাথে তার সেই রকম কৌশলী সম্পর্ক সে যদি না করতে পারে, শেখ হাসিনার নেতৃত্বে সে কাজটা হচ্ছে, আপনারা প্রবাসে কাজ করেন আপনারা বাংলাদেশ কে তুলে ধরছেন আপনারা দূত হিসেবে কাজ করছেন। আপনাদের সকল ভাল কাজগুলো দেশের জন্য সুফল বয়ে আনবে। যারা বিভিন্ন দেশে আছেন তারা যদি ভাল কাজটা করেন তাহলে সবাই মনে করবে বাংলাদেশ ভাল জাতি এবং আমাদের জন্য সুবিধা হবে। আমি মনে করি ৯৯% প্রবাসিরা তারা বাংলাদেশের মর্যাদা বৃদ্ধির মত অনেক ভাল কাজ করেছে কিন্তু ১% যাদের কারণে আমাদের দেশের সুমাম নষ্ট হয় সেগুলোর ব্যাপারে সজাগ থাকতে হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com