আপডেট

x

স্ত্রী ঘরের দরজা খুলতেই দেখেন পচেগলে ঝুলছে স্বামীর মরদেহ

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ৭:৪৮ অপরাহ্ণ | 397 বার

স্ত্রী ঘরের দরজা খুলতেই দেখেন পচেগলে ঝুলছে স্বামীর মরদেহ
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিজ ঘরে খায়ের মিয়া(২৫) নামের এক ইটভাটা শ্রমিকের ঝুলন্ত গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠায় পুলিশ। এর আগে বুধবার রাতে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা থেকে উদ্ধার করা হয়। খায়ের ওই এলাকার মৃত আরাফাত উল্লাহর ছেলে।


নিহতের চাচা সুফিউল্লাহ বলেন, কুমিল্লায় একটি ইটভাটায় কাজ করতো খায়ের। সেখান থেকে অগ্রিম টাকা নিয়ে বাড়িতে অবস্থান করছিল সে। ভাটার মালিক বার বার যেতে বললেও সে ভাটায় যায়নি। গত ৪দিন আগে ইটভাটায় যাবে বলে বাড়ি থেকে বের হয় খায়ের। খায়ের বাড়ি থেকে ইটভাটায় যাওয়ার পর তার স্ত্রী তাসলিমা বাবার বাড়িতে ঘর তালা দিয়ে চলে যায়। কিন্তু দুইদিন পর ভাটার মালিক ফোন করে জানায় খায়ের ভাটায় যায়নি। এই খবর পেয়ে খায়েরের স্ত্রী তার সাথে যোগাযোগের চেষ্টা করে সফল হয়নি। বুধবার সন্ধ্যায় খায়েরের স্ত্রী বাবার বাড়ি থেকে ফিরে ঘরের তালা খুলে ভেতরের ঝুলন্ত গলিত মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে জেলা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

webnewsdesign.com

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এই ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। অভিযোগ পেলে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর ব্যবস্থা নেওয়া হবে।

রাফি//–

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com