আপডেট

x

‘সিংঘম অ্যাগেইন’ ছবিতে অজয়ের সাথে লেডি সিংঘম দীপিকা পাড়ুকোন

রবিবার, ১১ ডিসেম্বর ২০২২ | ১০:১০ অপরাহ্ণ | 29 বার

‘সিংঘম অ্যাগেইন’ ছবিতে অজয়ের সাথে লেডি সিংঘম দীপিকা পাড়ুকোন

২০১১সালে মুক্তি পেয়েছিল রোহিত শেট্টি পরিচালিত ছবি সিংঘম। এই ছবি ঘিরে প্রথম থেকেই ভক্তমনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। এই চরিত্রের দাপট পর্দায় ছিল দীর্ঘদিন অজয় দেবগণ। তবে সময়ের সঙ্গে সঙ্গে এই পুলিশ সিরিজে এসেছে বহু নতুন নাম। রণবীর সিং থেকে শুরু করে অক্ষয় কুমার। তবে সিংঘম তকমা অজয় দেবগণের জন্যই সযত্নে তোলা রয়েছে। প্রতিটা ছবিতে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তাই দর্শকরাও প্রতিক্ষায় থাকেন সিংঘমের নতুন রূপে। তবে এবার অজয় দেবগন নয়, এবার ‘লেডি সিংঘম’ হয়ে আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ‘সিংঘম অ্যাগেইন’ সিনেমাতে সিংঘম অজয় দেবগণের সাথে পুলিশ চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।


ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে,সালের শুরুতেই শুরু হবে ‘লেডি সিংঘম’ সিনেমার শুটিং । খবরটি সামনে আসতেই ভক্তমনে উত্তেজনার পারদ তুঙ্গে। দীপিকা পাড়ুকোনের ঝুলিতে এখন বাঘা-বাঘা ছবি বর্তমান। সেই তালিকাতে নয়া সংযোজন সিংঘম।

webnewsdesign.com

পরিচালক রোহিত শেট্টি বলেন, আমাকে সবাই প্রশ্ন করেন, লেডি সিংঘম’ কবে আসবে। বলছি শুনুন, ‘সিংঘম অ্যাগেইন’-এ লেডি সিংঘমকে দেখা যাবে’

আর দীপিকা পাড়ুকোনের উদ্দেশে রোহিত বলেন, সে আমার কপ ইউনিভার্সের লেডি কপ। আর তাই আমরা আগামী বছরই একসঙ্গে কাজ করব।

সর্বশেষ ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় দীপিকাকে কমেডি চরিত্রে দেখা গেছে। আবার কবে তাকে কমেডি ছবিতে দেখা যাবে, জানতে চাইলে তিনি বলেন, ‘আমার মনে হয় কমেডি সবচেয়ে কঠিন ঘরানা। নিশ্চয়ই আগামী দিনে কমেডি ছবি করতে চাইব। আমাদের দেশে একটা মানুষই একদম যথাযথ কমেডি ছবি বানাতেন পারে, তিনি হলেন রোহিত। ওপরওয়ালা যদি চান, আমরা নিশ্চয়ই আবার একসঙ্গে কাজ করব।’

আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’। এতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। আর সেই কেমিস্ট্রির প্রথম ঝলক দেখা যাবে ১২ ডিসেম্বর! এই দিনই মুক্তি পাবে ‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com