আপডেট

x

সাংবাদিককের বাড়িতে এসে হুমকি দিলেন পৌরসভার সার্ভেয়ার

বুধবার, ১৭ জুলাই ২০১৯ | ১১:৪১ অপরাহ্ণ | 371 বার

সাংবাদিককের বাড়িতে এসে হুমকি দিলেন পৌরসভার সার্ভেয়ার

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সার্ভেয়ার (মাস্টার রোল) মো. মাহাবুবুর রহমানের বিরুদ্ধে একজন সাংবাদিককে বাড়িতে গিয়ে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

এই ঘটনায় ইফতেয়ার রিফাত নামের ওই সাংবাদিক ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় নিজের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেছেন। যাহার নং-১০৬৯।

জিডি সূত্রে জানা যায়, অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলার চোখ’ এর জেলা প্রতিনিধি সাংবাদিক ইফতেয়ার রিফাত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাস্টার রোলে চাকুরীরিত সহকারী সার্ভেয়ার মাহাবুবুর রহমান এর নানান অপকর্ম দুর্ণীতির বিষয়ে প্রতিবেদন তৈরীর উদ্দেশ্যে বিভিন্ন সোর্স থেকে তথ্য উপাত্ত সংগ্রহ করতে থাকেন। এই সময়ে মাহাবুব তার অপকর্মের বিষয়ে পত্রিকায় রিপোর্ট হচ্ছে জানতে পেরে সাংবাদিক ইফতেয়ার রিফাতের বাড়িতে উপস্থিত হয়ে তাকে প্রকাশ্যে ভয়ভীতি প্রদর্শনপূর্বক দেখে নেয়ার হুমকি দেয়।

এ বিষয়ে মুঠোফোনে মাহাবুবুর রহমানের মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির বলেন, আমি দুইজনকেই চিনি। দুইজনের বাড়িইতো একই এলাকাতে। মাহাবুবের বিরুদ্ধে অানিত অভিযোগের সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন সাংবাদিকদের জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com