আপডেট

x

সরাইল আবদুস সাত্তার কলেজে গ্রন্থাগারিক নিয়োগে অনিয়মের অভিযোগ

মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১ | ৭:৫৫ অপরাহ্ণ | 357 বার

সরাইল আবদুস সাত্তার কলেজে গ্রন্থাগারিক নিয়োগে অনিয়মের অভিযোগ
আব্দুস সাত্তার ডিগ্রি কলেজ: ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল আবদুস সাত্তার ডিগ্রি কলেজে গ্রন্থাগারিক পদে লোক নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে প্রতিকার চেয়ে নিয়োগ প্রত্যাশী এক নারী প্রার্থী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গত সোমবার বিকেলে আবেদন করেছে।


লিখিত আবেদনে হাছনা বেগম নামের ওই প্রার্থী অভিযোগ করেন, কোনো নিয়মনীতির তোয়াক্কা না করে নিয়োগ কমিটি স্বজনপ্রীতির আশ্রয় নিয়ে ওই কলেজের সহকারী হিসাবরক্ষক সাইফুল ইসলামের স্ত্রী রাজিয়া খাতুনকে অন্যায়ভাবে লাভবান হয়ে গ্রন্থাগারিক পদে নিয়োগ দিয়েছেন। আবেদনে ওই প্রার্থী বিতর্কিত নিয়োগ বাতিল করে নতুন করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার জন্য আর্জি জানান।

webnewsdesign.com

কলেজ সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারিতে বিধি সম্মতভাবে কলেজে গ্রান্থাগারিক পদে লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়। এরপর গত ১৬ জানুয়ারিতে কলেজ পরিচালনা কমিটির সভায় নিয়োগ পরীক্ষায় প্রথম স্থান অর্জনকারী রাজিয়া খাতুনকে নিয়োগের সুপারিশ করে।

কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান মুঠোফোনে গণমাধ্যমকে বলেন,‘ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে নিয়োগ কমিটির সুপারিশের ভিত্তিতে বিধিসম্পন্নভাবে প্রথম স্থান অর্জনকারী প্রার্থীকে আমরা নিয়োগ নিয়েছি। এখানে অনিয়মের কোনো সুযোগ নেই।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com