আপডেট

x

সরাইলে মহিষের হামলায় শিশু রক্তাক্ত, স্বাস্থ্য কমপ্লেক্সে তান্ডব

শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ | ১০:৪৫ পূর্বাহ্ণ | 122 বার

সরাইলে মহিষের হামলায় শিশু রক্তাক্ত, স্বাস্থ্য কমপ্লেক্সে তান্ডব

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় আহত শিশুর চিকিৎসায় বাকবিতন্ডার জেরে স্বাস্থ্য কমপ্লেক্সের হামলা করে তান্ডব চালানোর ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা জরুরি বিভাগের চেয়ার-টেবিল ভাংচুর করে ও হাসপাতালের স্টাফদের সাথে হাতাহাতি হয়।তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। এ খবর পেয়ে ঘটনাস্থলে আসে সরাইল থানা পুলিশ।


ঘটনাস্থলে আসা সরাইল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন খন্দকার জানান, সন্ধ্যায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের আতাহার আলীর মেয়ে চৈতী আক্তার একটি পাগলা মহিষের হামলায় গুরুতর আহত হয়। রক্তাক্ত অবস্থায় তাকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্বজনেরা। এসময় হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত স্টাফদের সাথে রোগীর স্বজনদের বাকবিতন্ডা হয়। এরই জেরে স্বজনরা হাসপাতালের জরুরী বিভাগের চেয়ার-টেবিল ভাংচুর করে। এই ঘটনায় কেউ হতাহত হয়নি। এই ঘটনায় হাসপাতাল থেকে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

webnewsdesign.com

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নোমান মিয়া বলেন, ৮/১০জন লোক এসে হাসপাতালের জরুরি বিভাগে হামলা চালান। তারা জরুরি বিভাগের কক্ষের চেয়ার, টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর করেন। হামলাকারীরা ওই শিশু রোগীর সঙ্গে আসা ব্যক্তি বলে সন্দেহ করা হচ্ছে।

নোমান মিয়া বলেন, হামলাকারী কয়েকজনকে শনাক্ত করেছে। এদের বাড়ি উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামে।

এদিকে এই ঘটনায় হাসপাতালের স্টাফরা হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে আল্টিমেটাম দিয়েছে। তা নাহলে রোগীদের চিকিৎসা সেবা দেওয়া বন্ধের ঘোষণা দিয়েছেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা নোমান মিয়া।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com