আপডেট

x

সরাইলে প্রতিপক্ষের হামলায় ৮০বছরের বৃদ্ধা নিহতের অভিযোগ

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | ১১:১২ অপরাহ্ণ | 103 বার

সরাইলে প্রতিপক্ষের হামলায় ৮০বছরের বৃদ্ধা নিহতের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ঝগড়া থামাতে গিয়ে প্রতিপক্ষের লাথিতে আয়েশা বেগম (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। রোববার (১৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নে এলাকায় এই ঘটনা ঘটে।


নিহত আয়েশা বেগম ওই ইউনিয়নের শোলাবাড়ি গ্রামের মৃত গুণি মিয়ার স্ত্রী।

webnewsdesign.com

নিহত আয়েশা বেগমের ছেলে শাহ আলম অভিযোগ করে জানান, গত দুই বছর আগের সরাইল থানার পুলিশ বাদীর একটি মারামারির মামলার রোববার সকালে আদালতে হাজিরা ছিল। ওই মামলার আসামীরা সকালে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরা দিতে আসে। হাজিরা দিয়ে বাড়িতে ফেরার পথে শোলাবাড়ির মধ্যবাড়ির মৃত তারু মিয়ার ছেলে ইউনুস মিয়ার সাথে দক্ষিণ বাড়ির মৃত তাহেরের ছেলে মুর্শিদের পূর্ব বিরোধের পরও বাড়িতে নিয়ে আসে। এই কারনে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। ইউনুস ও মুর্শিদের তর্কাতর্কির একপর্যায়ে আয়েশা বেগম ঘর থেকে বের হয়ে তাদের ঝগড়া থামাতে যায়। এসময় ইউনুস মিয়া ও মন মিয়ারসহ ১০-১২ জন লোক মুর্শিদের সাথে ধাক্কাধাক্কি শুরু করেন। ধাক্কাধাক্কির একপর্যায়ে ইউনুস মিয়ার ভাতিজা শাকিল আয়েশার বুকে লাথি মেরে মাটিতে ফেলে দেন।

এতে আহত হলে পরিবারের সদস্যরা  আয়েশা বেগমকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কতব্যরত চিকিৎসক ফাইজুর রহমান ফয়েজ তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক ফাইজুর রহমান ফয়েজ জানান, হাসপাতালে মৃত অবস্থায় আয়েশাকে নিয়ে আসলে ইসিজি করে তার মৃত্যু নিশ্চিত করি। পরিবারের লোকেরা জানিয়েছে আয়েশার বুকে লাথি পড়ছে৷ লাশটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ-ব্যাপারে জানতে চাইলে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতাল সূত্রে শুনেছি শোলাবাড়ি এলাকায় দুপক্ষের ধাক্কাধাক্কির একপর্যায়ে এক বৃদ্ধা নিহত হয়। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। লাশটি উদ্ধার  করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com