আপডেট

x

সরাইলে ‘জননেত্রী টিকা নিবন্ধন’ কার্যক্রম শুরু

বুধবার, ০৪ আগস্ট ২০২১ | ৯:২৪ অপরাহ্ণ | 131 বার

সরাইলে ‘জননেত্রী টিকা নিবন্ধন’ কার্যক্রম শুরু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় গ্রামের সাধারণ মানুষকে করোনা ভাইরাসের টিকা প্রদানে উদ্বুদ্ধ করতে বিনামূল্যে টিকা নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করেছে ‘জননেত্রী টিকা নিবন্ধন’। বুধবার উপজেলার পানিশ্বর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের নির্দেশনায় এবং মোকাররম আলী সোহেলের উদ্যোগে টিকা রেজিষ্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠিত হয়।


টিকা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে পানিশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান মো. দ্বীন ইসলাম, সাবেক মেম্বার মো. সুমন মুন্সি, শেখ রাজিবুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

webnewsdesign.com

টিকা নিবন্ধন কার্যক্রমের উদ্যোক্তা মোকাররম আলী সোহেল জানান, গ্রামের সাধারণ মানুষ সচেতনতার অভাবে করোনা টিকা নিবন্ধন করছেন না। আবার অনেক গরিব মানুষ টাকার অভাবে নিবন্ধন করতে যাচ্ছেন না। সাধারণ মানুষকে করোনা টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতেই আমার এই উদ্যোগ। সরকার বিনামূল্যে করোনা ভ্যাকসিন দিলেও গ্রামের মানুষের মাঝে সচেতনতা না থাকায় টীকা গ্রহণে অনাগ্রহ দেখা যাচ্ছে। তাই আমি আমাদের এলাকার মানুষদেরকে সচেতন করতে ও ভ্যাকসিন কার্যক্রমকে সহজ করতে বিনামূল্যে ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম হাতে নিয়েছি।

উদ্বোধনী দিনে প্রায় শতাধিক লোক বিনামূল্যে করোনা ভাইরাসের টিকার জন্য নিবন্ধন করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com