সরকার ভিন্ন মতের কাউকেই রেহাই দিচ্ছে না-ব্রাহ্মণবাড়িয়ায় আলাল

শনিবার, ২৩ নভেম্বর ২০১৯ | ৮:০০ পিএম | 86 বার

সরকার ভিন্ন মতের কাউকেই রেহাই দিচ্ছে না-ব্রাহ্মণবাড়িয়ায় আলাল

বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, পুলিশ আমাদেরকে গ্রেফতার করলেও সরকারের বিরুদ্ধে কথা বলব, পেটালেও কথা বলব। রাষ্ট্রের নাগরিক হিসেবে এটা আমাদের দায়িত্ব। কিন্তু সরকার ভিন্ন মতের কাউকেই রেহাই দিচ্ছে না।

শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের কলেজপাড়া এলাকায় আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন তিনি। দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে। তবে পুলিশের বাধার মুখে বিক্ষোভ মিছিল না করেই ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন মোয়াজ্জেম হোসেন আলাল।

তিনি বলেন, ভারতের কথা ছিল পেঁয়াজ দেয়ার। তারা কেনো দিল না? পাকিস্তান থেকে পেঁয়াজ এনে সংকট মোকাবেলা করা হচ্ছে। এখন আওয়ামীলীগ যদি বলে পাকিস্তানি পেঁয়াজ যারা খাবে তারা রাজাকার- সেটাও তো মুক্তিযুদ্ধ চেতনা বিরোরোধী কথা। আমাদের বুঝতে হবে মানুষের প্রয়োজনের ব্যাপারে কোনো আইন নেই। সুতরাং এই সরকারের বিরুদ্ধে আমরা কথা বলব।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়গুলো টর্চারসেলে পরিণত হয়েছে। ব্যাংকগুলোকে ফোকলা করে ফেলা হচ্ছে। ৯লক্ষ কোটি টাকা বাংলাদেশ থেকে পাচার হয়েছে। আওয়ামী লীগ আজকে ক্যাসিনোলীগ হয়ে গেছে। আমরা একথাগুলো বলতে পারব না? এটা কি আমাদের অপরাধ? সাধারণ মানুষের কাছে আমরা এ কথাগুলো বলছি।

এ সময় সমাবেশে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য উকিল আব্দুস ছাত্তার ভূইয়া, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা অঞ্চল) আব্দুল আউয়াল, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল ৪টার দিকে কলেজপাড়া এলাকায় জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির বাসভবন থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। তবে পুলিশ মিছিলে বাধা দিয়ে ব্যানার ছিনিয়ে নেয়। এদিকে বিএনপি’র শান্তিপূর্ন সমাবেশে হামলা চালিয়ে পন্ড করে দেয়ার ঘটনায় নিন্দা জানিয়েছে জেলা বিএনপি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com