আপডেট

x

সংক্ষিপ্ত সময়ে সভার নোটিশে উপস্থিত থাকতে পারেনি বিজয়নগর ইউপি চেয়ারম্যানরা 

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ | ১:৫৭ পূর্বাহ্ণ | 87 বার

সংক্ষিপ্ত সময়ে সভার নোটিশে উপস্থিত থাকতে পারেনি বিজয়নগর ইউপি চেয়ারম্যানরা 

গত মঙ্গলবার সকালে  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নবনির্বাচিত উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

এই সভায় উপস্থিত ছিলেন উপজেলার ১০জন ইউপি চেয়ারম্যানের মধ্যে মাত্র একজন চেয়ারম্যান। অনুপস্থিত থাকা অধিকাংশ চেয়ারম্যানের দাবী হঠাৎ করে সভার কথা তাদের জানানো হয়েছে। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তার দাবী যথা সময়ে সভার নোটিশ পাঠানো হয়েছে চেয়ারম্যানদের।

জানা যায়, নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগারের সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী সাথী, নির্বাহী প্রকৌশলী মো: জামাল উদ্দিন, কৃষি কর্মকর্তা মো: মশকর আলী প্রমুখ।

তবে এই সাধারণ সভায় উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে শুধুমাত্র সিংগারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন। আর নয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত থাকতে দেখা যায়নি। সভায় উপজেলার সকল সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এবিষয়ে চান্দুরা ইউনিয়নের চেয়ারম্যান এ, এম, শামীউল হক চৌধুরী বলেন, আমাদের ব্যক্তিগত কাজসহ বিভিন্ন সালিশ-দরবার নিয়ে ব্যস্ত থাকতে হয়। পূর্ববর্তী সময়ে সাধারণ সভা মাসের শেষ দিকে অনুষ্ঠিত হয়েছে। হঠাৎ করে সভার সিদ্ধান্ত তাদের জানানো হয়েছে। সভার মাত্র দুইদিন আগে আমি নোটিশ পেয়েছি। তাই যাওয়া সম্ভব হয়নি।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার যথা সময়ে নোটিশ না দেওয়া বিষয়টি অস্বীকার করে বলেন, শপথ গ্রহণের নিদিষ্ট সময়ের মধ্যে সাধারণ সভা করার কথা তাই করা হয়েছে। আমি নিজেই চেয়ারম্যানদেরকে ফোন করেছি। যিনি একথা বলেছেন, তিনি অসত্য তথ্য দিয়েছেন। চেয়ারম্যানদের অন্তত ১০ দিন আগে বলা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ জুন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com