আপডেট

x

‘শ্রমিকলীগে চাঁদাবাজ-ভূমিদস্যু আর নামধারী নেতাদের কোনো স্থান নেই’

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০ | ১২:২৬ পূর্বাহ্ণ | 169 বার

‘শ্রমিকলীগে চাঁদাবাজ-ভূমিদস্যু আর নামধারী নেতাদের কোনো স্থান নেই’

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ৬৬ সালের ঐতিহাসিক ৬ দফা আন্দোলন থেকে শুরু করে আজ পর্যন্ত আওয়ামীলীগের নেতৃত্বে জাতীয় প্রতিটি আন্দোলনে শ্রমিকলীগের ভূমিকা ও অবদান উজ্জল হয়ে আছে। যুগে যুগে শ্রমিকলীগে সুবিধাবাদী একদল নামধারী নেতার অনুপ্রবেশ ঘটেছে। ত্যাগী ও প্রকৃত নেতাকর্মীদের প্রতিরোধের মুখে ওরা অতল গহবরে হারিয়েও গেছে।


তিনি আরো বলেন, বিগত ২০১৪ সালের বিএনপি-জামাত জোটের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে যারা নিস্ক্রিয় ছিলো, বিগত জাতীয় সংসদ, জেলা পরিষদ, উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থীদের বিরুদ্ধে যারা প্রকাশ্যে বিরোধীতা করেছেন এবং দলীয় আদর্শ বিরোধী, চাঁদাবাজ-ভূমিদস্যূ নেতাদের শ্রমিকলীগে কোনো স্থান নেই। তিনি ব্রাহ্মণবাড়িয়ায় আলাল-মালেকের নেতৃত্বে চলমান বর্তমান শ্রমিকলীগ কমিটিকে জেলা আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহায়তার আশ্বাস প্রদান করেন।

তিনি সোমবার বিকালে শহরের সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা পৌর মিলনায়তনে জাতীয় শ্রমিকলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা শ্রমিকলীগ আয়োজিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলা উদ্দিন আলালের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মো.মনির হোসেন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আবদুল মালেক চৌধুরীর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবীর। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক শেখ মো. মহসিন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন ফিরোজুর রহমান ওলিও, জেলা শ্রমিকলীগের উপদেষ্টা এসএম তৌফিক বেলাল, সাংগঠনিক সম্পাদক আশরাফ খান আশা, জিল্লুর রহমান, বিজিএফসিএল সিবিএ সভাপতি শাহআলম, পরিবহন শ্রমিকলীগ সভাপতি বারীন্দ্র নাথ ঘোষ, পিডিবির সিবিএ সভাপতি মারুফুল ইসলাম ও শ্রমিক নেতা শাহ কামাল।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com