শিক্ষক ও ইমামের কাছে চাঁদাবাজি করতে গিয়ে দুই ভূয়া সাংবাদিক ধরা

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯ | ১১:৩৭ অপরাহ্ণ | 66 বার

শিক্ষক ও ইমামের কাছে চাঁদাবাজি করতে গিয়ে দুই ভূয়া সাংবাদিক ধরা

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে শিক্ষক ও মসজিদের ইমামের কাছে চাঁদা দাবির অভিযোগে দুই ভুয়া সাংবাদিককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার রসুলপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি মসজিদের ইমামের কাছে চাদাঁ দাবি করায় এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, আশুগঞ্জ সদর ইউনিয়নের বড়তল্লা গ্রামের জয়ধর আলীর ছেলে হাবিবুর রহমান ও খাড়াসার গ্রামের বদি উজ্জামানের ছেলে জাকির হোসেন। তারা বাঙ্গালীর একুশে পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিয়েছে।

এলাকাবাসী জানান , বুধবার সকালে উপজেলার রসুলপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককের কাছে যান। এইসময় সাংবাদিক পরিচয় দিয়ে শিক্ষকদের নিকট চাঁদা চান। একই সময় পাশ্ববর্তী মসজিদের ইমামের কাছেও চাঁদা দাবি করেন। এ সময় তাদের আচরণে সন্দেহ হলে শিক্ষকরা বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করে।

পরে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) ফারজানা প্রিয়াঙ্কা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের জিজ্ঞাসাবাদ করলে চার্দাঁ দাবির বিষয়টি স্বীকার করেন। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় মসজিদ কমিটির সদস্য শেখ আশরাফুল বাদী হয়ে তাদের বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়ের করেন ।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা পিয়াঙ্কা বলেন, শিক্ষক ও মসজিদ কমিটির কাছে তার দুইজন সাংবাদিক পরিচয়ে চাদাঁদাবি করেন। এ সময় শিক্ষক ও এলাকাবাসী আমাকে বিসয়টি অবহিত করলে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাওয়ায় তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এরআগেও তারা সরাইল উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে চাদাঁবাজি করেছে বলে স্বীকার করেছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com