আপডেট

x

শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় ‌’জেলাপ্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’ উদ্বোধন

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ১০:১৮ অপরাহ্ণ | 53 বার

শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় ‌’জেলাপ্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’ উদ্বোধন
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় ‌’জেলাপ্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২৩‘ এর শুভ উদ্বোধন উপলক্ষে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময়ের আয়োজন করে জেলা প্রশাসন।

‘জেলাপ্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২৩‘ এর উদ্বোধন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম।

webnewsdesign.com

জেলা প্রশাসক মো. শাহগীর আলম বলেন, আগামী ১৬ সেপ্টেম্বর শনিবার বিকেল সোয়া তিনটার দিকে ‘জেলাপ্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২৩‘ এর শুভ উদ্বোধন করা হবে। জেলার নয়টি উপজেলার এবং ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাসহ ১০টি দল টুর্নামেন্টে অংশ নিবে। জেলা শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী খেলায় পৌরসভার একাদশের সঙ্গে নবীনগর উপজেলার একাদশ অংশ নিবে। উদ্বোধনী দিন ব্যতিত প্রতিদিন বিকেল সোয়া তিনটায় খেলা শুরু হবে। খেলার মোট সময় ৯০ মিনিট। বিরতির জন্য সময় বরাদ্দ ১০ মিনিট। খেলা চলাকালীন সময়ে প্রত্যেক দল ৫জন করে খেলোয়ার পরিবর্তন করতে পারবে। কোনো খেলোয়াড় যদি পর পর দুই বার হলুদ কার্ড পান, তাহলে ওই খেলোয়াড় পরবর্তী খেলায় অংশগ্রহন করতে পারবে না।

তিনি বলেন, খেলায় যে কোনো আপত্তি থাকলে খেলা শেষ হওয়ার এক ঘন্টার মধ্যে পাঁচ হাজর টাকা প্রতিবাদ ফিসহ (অফেরতযোগ্য) লিখিতভাবে সরাসরি আপিল কমিটির কাছে জমা দিতে হবে। আপিল কমিটি ২৪ঘন্টার মধ্যে প্রতিবাদ নিষ্পত্তি করবেন। প্রতিটি খেলা শুরুর পূর্বে বাধ্যতামূলকভাবে গ্রুপ ছবি তুলে রাখা হবে। যাতে প্রতিটি দলৈর খেলোয়াড় চিহ্নিত করা যায়। এক দলের খেলোয়াড় যাতে অন্য দলে খেলতে না পারে। টুর্নামেন্ট ১৬ সেপ্টেম্বর শুরু হয়ে শেষ হবে ২৩ সেপ্টেম্বর। ফাইনাল খেলায় চট্টগ্রামের বিভাগী কমিশনার তোফায়েল ইসলাম এবং পুলিশের চট্টগ্রাম বিভাগের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) নূর ই আলম মিনা অতিথি হিসেবে থাকার কথা রয়েছে।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, টুর্নামেন্টের উদ্ধোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, পৌরসভার মেয়র নায়ার কবির। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com