আপডেট

x

শত কষ্টেও হাসিমুখে দেশের জন্য কাজ করেন সাংবাদিকরা: শিউলি আজাদ এমপি

বুধবার, ১১ মে ২০২২ | ৮:৫১ অপরাহ্ণ | 55 বার

শত কষ্টেও হাসিমুখে দেশের জন্য কাজ করেন সাংবাদিকরা: শিউলি আজাদ এমপি
এমপি শিউলী আজাদের হাতে আজীবন সদস্য সনদ তুলে দিচ্ছে প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদক। ছবি: সরোদ

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ বলেছেন, করোনা মহামারির সময় সবাই যখন ঘরে ছিল, তখনও সাংবাদিকরা নিজেদের জীবনের মায়া না করে ঘর থেকে বেরিয়ে মাঠের খবর আমাদের জানিয়েছেন। সাংবাদিকরা শত কষ্টের মাঝেও হাসিমুখে দেশের জন্য কাজ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারই সাংবাদিকদের উন্নয়নে নানা পদক্ষেপ নিয়েছেন। সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করতে পারছেন।


বুধবার (১১ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি কনভেনশন হলে আয়োজিত প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শিউলি আজাদকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্য পদ প্রদান উপলক্ষে এ প্রীতি সমাবেশের আয়োজন করা হয়। প্রেস ক্লাব সভাপতি ও সাধারন সম্পাদক সংসদ সদস্যের হাতে আজীবন সদস্য সনদ তুলে দেন।

webnewsdesign.com

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। সমাবেশ সঞ্চালনা করেন প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. মনির হোসেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট নারী নেত্রী অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো: আরজু,সৈয়দ মিজানুর রেজা ও খ আ ম রশিদুল ইসলাম,প্রেস ক্লাব কার্য নির্বাহী পরিষদের সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, সাবেক সাধারন সম্পাদক মো: সাদেকুর রহমান,আ ফ ম কাউসার এমরান,প্রেস ক্লাব সদস্য কবি জয়দুল হোসেন,শেখ মো: শহিদুল ইসলাম,আবদূন নুর,সৈয়দ মো: আকরাম,আল আমিন শাহিন,মফিজুর রহমান লিমন প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে প্রেস ক্লাব কার্য নির্বাহী পরিষদ নেতা সৈয়দ রিয়াজ আহমেদ অপু, নজরুল ইসলাম শাহজাদা,শাহজাহান সাজু,এইচ এম সিরাজ,মজিবুর রহমান খান ও ফরহাদুল ইসলাম পারভেজ এবং জেলার সকল গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নারী সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এমপি শিউলি আজাদ বলেন, সুস্থ ও মূলধারার সাংবাদিকতায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তবে অপসাংবাদিকদের জন্য প্রকৃত সাংবাদিকরা বিব্রত হন। অপসাংবাদিকতা রোধে সাংবাদিক নেতৃবৃন্দের সোচ্চার থাকতে হবে।

এ সময় নিজের স্বামী প্রয়াত আওয়ামী লীগ নেতা এ কে এম ইকবাল আজাদ হত্যাকাণ্ডের বিচার পাওয়ার জন্য সাংবাদিকদের সহযোগীতা চান এমপি শিউলি।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com