রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া মিডটাউনের উদ্যোগে ফ্রি মেডিকেল চেকআপ প্রদান 

মঙ্গলবার, ০২ জুলাই ২০১৯ | ১:৩৯ অপরাহ্ণ | 93 বার

রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া মিডটাউনের উদ্যোগে ফ্রি মেডিকেল চেকআপ প্রদান 

১লা জুলাই রোটাবর্ষের শুরুতে রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া মিডটাউন এর উদ্দ্যোগে ব্রাহ্মণবাড়িয়া ডায়াবেটিক সমিতি, কাউতলী ব্রাহ্মণবাড়িয়ার সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিকেল চেকআপ সেবা প্রদান করা হয়েছে।

সোমবার জেলা শহরের টেংকের পাড়স্থ আবদুল কুদ্দুস মাখন মুক্ত মঞ্চে সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। এসময় প্রায় ২৬০ জন রোগী বিভিন্ন ধরনের সেবা গ্রহণ করেন।

১লা জুলাই ২০১৯ হতে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান এড: দেওয়ান আমিনুর রেজা ও ক্লাব সেক্রেটারী রোটারীয়ান মোঃ খাইরুজ্জামান ইমরান দায়িত্ব ভারগ্রহন করেন।

সেবা প্রকল্পে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন রোটারীয়ান সি পি এড. তানভীর কাউসার, রোটারিয়ান পিপি মোঃ আক্তার হোসেন, রোটারিয়ান মোঃ তাহের উদ্দিন ভূঁইয়া রোটারিয়ান রতন কুমার পাল, রোটারিয়ান মোঃ আশিকুল আলম, রোটারিয়ান অজয় পাল, রোটারিয়ান নীলমনি পাল, রোটারিয়ান মাহবুবুর রহমান বাবুল, রোটারিয়ান মইনুদ্দিন ইভান, রোটারিয়ান মোঃ সাইফুল ইসলাম লিমন, রোটারিয়ান আব্দুর সাকির, রোটারিয়ান মোক্তার হোসেন, রোটারিয়ান আছিয়া খানম।
সেবা প্রকল্পটি সার্বিক ভাবে পরিচালনা করেন এই সেবা প্রকল্পের চেয়ারম্যান রোটারিয়ান পিপি এস এম শাহিন এবং ব্রাহ্মণবাড়িয়ার ডায়াবেটিক সমিতির ডাক্তার জনাব মোঃ আনোয়ার হোসেন এবং ডায়াবেটিক সমিতির জনাব মোঃ নিজাম উদ্দিন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com