আপডেট

x

রেললাইনে পড়ে যাওয়া তরুণীর ওপর দিয়ে গেল ট্রেন, আলোকিত ভাবে বাঁচলো প্রাণ

শুক্রবার, ২২ জুলাই ২০২২ | ১০:৩২ অপরাহ্ণ | 92 বার

রেললাইনে পড়ে যাওয়া তরুণীর ওপর দিয়ে গেল ট্রেন, আলোকিত ভাবে বাঁচলো প্রাণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনে কাটা পড়া থেকে আলোকিত ভাবে বেঁচে গেল লিজা (১৯) নামের এক তরুণী। শুক্রবার বিকেলে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্রগ্রাম রেলপথের আখাউড়া তিতাস নদীর সেতু এলাকায় এই ঘটনা ঘটেছে। লিজা উপজেলার দক্ষিণ ইউনিয়নের বড় কুড়িপাইকার জুনায়েদ মিয়ার স্ত্রী। এই ঘটনার একটি সংক্ষিপ্ত ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে পোষ্ট করেছে অনেকেই।


প্রত্যক্ষদর্শী ও এই ঘটনার ভিডিও ধারণকারী আমজাদ ভূইয়া জানান, বিকেলে আখাউড়া বাইপাস সড়ক সংলগ্ন রেলওয়ে সেতু এলাকায় মনোরম পরিবেশের কারণে অনেকেই ঘুরতে যায়। আজ বিকেলে আমিও সেই এলাকায় ঘুরতে গিয়েছিলাম। হঠাৎ দেখি একটি ছেলে ও দুইটি মেয়ে তিতাস রেলওয়ে সেতুর ওপর দিয়ে আখাউড়ার প্রান্তে আসছিলেন। ব্রিজের ঠিক শেষ প্রান্তে তারা আসার পর এসময় ঢাকা থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেন প্রায় কাছাকাছি এসে পড়ে। এসময় ছেলেটি ও এক মেয়ে নিরাপদে অবস্থান নেন। কিন্তু অপর একটি মেয়ে ট্রেনটি কাছাকাছি আসার আগ মূহুর্তে হুচট খেয়ে রেললাইনে পড়ে যায়। মেয়েটি রেললাইনের মাঝামাঝি পড়ে থাকলে ট্রেনটি তার উপর দিয়ে চলে যায়।

webnewsdesign.com

তিনি আরও জানান, ট্রেনটি চলে গেলে দেখি আল্লাহর অশেষ রহমতে মেয়েটির শারীরিক ভাবে কোন ক্ষতি হয়নি। এই অবস্থায় সে অচেতন হয়ে যায়। উপস্থিত সবার সহযোগিতায় তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হিমেল খান জানান, চিকিৎসা নিয়ে ওই তরুণী বাড়িতে চলে গেছে৷ রেজিস্ট্রার খাতায় যোগাযোগের কোন নাম্বার দিয়ে যায়নি। তবে জানিয়েছে, স্বামীর সাথে রেললাইন এলাকায় বেড়াতে গিয়েছিল।

তবে এই বিষয়ে ওই তরুণীর পরিবারের কারও সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, বিষয়টি আমি ফেসবুকে দেখেছি। খোঁজ নিতে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে।


 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com