আপডেট

x

রেলপথ অবরোধ কর্মসূচিতে ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির একাত্মতা প্রকাশ

বুধবার, ১৩ অক্টোবর ২০২১ | ৯:২০ অপরাহ্ণ | 157 বার

রেলপথ অবরোধ কর্মসূচিতে ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির একাত্মতা প্রকাশ

হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন দ্রুত সংস্কারসহ স্থগিত ট্রেনগুলোর যাত্রাবিরতি চালু,সকল ট্রেনের আসন সংখ্যা দ্বিগুণ বৃদ্ধি,ব্রাহ্মণবাড়িয়া-ঢাকার মধ্যে একটি নতুন আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে চলমান আন্দোলনের অংশ হিসেবে রেলপথ অবরোধ কর্মসূচিকে সামনে রেখে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ,ব্রাহ্মণবাড়িয়ার নেতৃবৃন্দ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। বুধবার বিকেল সাড়ে ৩টায় জেলা আইনজীবী সমিতির লাইব্রেরী হলে মতবিনিময়কালে স্টেশনের সংস্কার কাজের ধীরগতিসহ জনদুর্ভোগ তুলে ধরে চলমান আন্দোলনে আইনজীবী সমাজের সার্বিক সহযোগিতা কামনা করেন।


এ সময় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শফিউল আলম লিটন দীর্ঘ সাত মাসেও ব্রাহ্মণবাড়িয়ার মতো গুরুত্বপূর্ণ একটি রেলস্টেশন এখনো চালু না হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের খামখেয়ালীপনা ও গাফিলতিতে ক্ষোভ প্রকাশ করেন। তিনি বিরাজমান এ সমস্যা সমাধানে সংশ্লিষ্ট রাজনৈতিক দলের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ ভাবে ভুমিকা রাখার অনুরোধ জানান। যাদের কারণে স্টেশন ধ্বংসযজ্ঞে পরিণত হয়, সেই হেফাজতে ইসলামের তথাকথিত আলেম নামধারীদের প্রতি তিনি ঘৃণা প্রকাশ করে তাদের ব্যাপারে জেলাবাসীকে ঐক্যবব্ধ হওয়ার আহবান জানান।

webnewsdesign.com

তিনি সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের চলমান আন্দোলনের প্রতি আইনজীবী সমাজের পক্ষ থেকে একাত্মতা ঘোষণা করেন। ভবিষ্যতে যে কোন ধরণের কর্মসূচির প্রতি সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করে সর্বদলীয়ভাবে আরো কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণার মাধ্যমে দ্রুত রেলস্টেশন ও স্থগিত ট্রেন সেবা চালুর দাবি আদায়ে তিনি আহবান জানান।

মতবিনিময় সভায় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মফিজুর রহমান বাবুল সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের চলমান আন্দোলনের প্রতি সংহতি প্রকাশ করে এ আন্দোলনের সাথে সর্বান্তকরণে সহযোগিতার আশ্বাস দেন।

জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদুর রহমান সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের আন্দোলনের সাথে সহমত পোষণ করে সব ধরণের সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আখতার হোসেন সাঈদ, বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফছির,জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, ’৭২ এর সংবিধান পুণঃপ্রতিষ্ঠা জাতীয় কমিটির জেলা আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ মো. জামাল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক সাংবাদিক আবদুন নূর, জেলা তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মো. নাসির প্রমুখ।


 

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com