রেকর্ড ৬০০ মিলিয়ন ডলারে সৌদি ক্লাবে যোগ দিচ্ছেন মেসি

মঙ্গলবার, ০৯ মে ২০২৩ | ১০:২৯ অপরাহ্ণ |

রেকর্ড ৬০০ মিলিয়ন ডলারে সৌদি ক্লাবে যোগ দিচ্ছেন মেসি
ফাইল ছবি
Spread the love

নতুন কোন ক্লাবে যোগ দিবেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি এ নিয়ে জল্পনা কল্পনা তুঙ্গে। নতুন খবর-সৌদি ক্লাব আল হিলাল থেকে ৬০০ মিলিয়ন ডলারের রেকর্ড প্রস্তাব পেয়েছেন এই ফুটবল তারকা। আর সেই প্রস্তাব ইতিমধ্যে গ্রহণ করেছেন লা পুলগা, এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদ মাধ্যম এএফপি।

লিওনেল মেসির পরবর্তী গন্তব্য সৌদি ক্লাব হতে যাচ্ছে এমনটাই জানিয়ে ছিলেন ফিফা এজেন্ট মার্কো কারদেমির। এর সঙ্গে বার্সেলোনা যাচ্ছেন না দাবী করে কারদেমির বলেন, তার ফুটবল ক্যারিয়ারের অবসরের পর নতুন ভূমিকায় বার্সায় ফিরবেন আর্জেন্টাইন এই ক্ষুদে জাদুকর।

webnewsdesign.com

বিভিন্ন গণমাধ্যমের দাবি বিশাল অঙ্কের অর্থে সৌদি আরবের লিগে যাচ্ছেন এই আর্জেন্টাইন। সৌদি ক্লাব আল হিলালে আগামী এক মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মেসি।

ফিফা এজেন্ট মার্কো কারদেমির বলেন, মেসি সৌদি ভ্রমণের উদ্দেশ্য দেশটি সম্পর্কে ধারণা নেয়া, তিনি কোথায় থাকবেন তা দেখা। যদি তার পরিবার রাজি হয়ে যায় তবে আল হিলালেই যাবেন তিনি। এদিকে সৌদি আরব চায় ফুটবলের সবচাইতে জনপ্রিয় লীগ হিসেবে পরিচিতি পাবে সৌদি লিগ। আবার ২০৩০ সালে ফিফা বিশ্বকাপ আয়োজনের চেষ্টাও চালিয়ে যাচ্ছে তারা। তাই জনপ্রিয় ফুটবলারদের টানতে বিপুল অর্থ ব্যয়ের পথে হাঁটছে দেশটি।

অন্যদিকে কারদেমিরের দাবী, সার্জিও রামোসকেও সৌদি লিগে যোগ দেয়ার প্রস্তাব দেয়া হবে। এদিকে সৌদিতে পরিবার নিয়ে দারুণ সময় কাটানোর পরই পিএসজির নিষেধাজ্ঞায় পড়েন তারকা লিওনেল মেসি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com