রাস্তা নিয়ে বিরোধ, আশুগঞ্জে চাচাতো ভাইয়ের ঘুষিতে যুবকের মৃত্যু

রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪ | ৯:২৯ অপরাহ্ণ |

রাস্তা নিয়ে বিরোধ, আশুগঞ্জে চাচাতো ভাইয়ের ঘুষিতে যুবকের মৃত্যু
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পারিবারিক রাস্তা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের ঘুষিতে মো সোহেল মিয়া (৩৫) নামে একজনের মৃত্যু হয়।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায়  উপজেলার আড়াইসিধা বাজারের পাশের রঙিলা পারায় এই ঘটনাটি ঘটে। নিহত সোহেল একই এলাকার মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন মিয়ার ছেলে।

webnewsdesign.com

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে রোকন উদ্দিন মিয়ার পরিবারের সাথে চাচা আবুল কাশেম মিয়ার ছেলেদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কাশেম মিয়ার ছেলে আলমগীর, খলিল, মাইনুদ্দিন ও রমজানের সাথে রোকন মিয়ার পরিবারের লোকজনের হাতাহাতি শুরু হয়। পরে সোহেল মিয়াকে আলমগীর , খলিল, মাইনুদ্দিন ও রমজান মিয়া ঝাপটে ধরে কিল ঘুষি মারতে শুরু করে। এসময় সোহেল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ সদর হাসপাতালে রয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। নিহতের পরিবারের অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com