আপডেট

x

রাত ৮টার পর খোলা, ব্রাহ্মণবাড়িয়া ১৪ প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২ | ৮:৩২ অপরাহ্ণ | 86 বার

রাত ৮টার পর খোলা, ব্রাহ্মণবাড়িয়া ১৪ প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

দেশব্যাপী বিদ্যুৎ ও জ্বালানী সাশ্রয়ে রাত ৮টার পর দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা জারি করেছে সরকার। এই নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। এরই প্রেক্ষিতে গত ৫দিনে ব্রাহ্মণবাড়িয়া শহরে ১৪টি প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন সূত্রে এই তথ্য জানা গেছে।


ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার (স্থানীয় সরকার ও জেএম শাখা) ফয়সাল আহমেদ জাগোনিউজ’কে জানান, গত ২০জুন বিদ্যুৎ ও জ্বালানী সাশ্রয়ের লক্ষ্যে ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধ রাখতে নির্দেশনা জারি করা হয়। এই নির্দেশনা বাস্তবায়ন করতে প্রতিদিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। নির্দেশনা যারা অমান্য করছেন, তাদের প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে।

webnewsdesign.com

তিনি আরও জানান, সরকারি নির্দেশনা অমান্য করে খোলা রাখায় গত ৪ আগষ্ট থেকে ৮ আগষ্ট পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া শহরে ১৪টি প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এরমধ্যে ৪আগষ্ট ৪টি, ৫ আগষ্ট ১টি, ৬আগষ্ট ৩টি, ৭আগষ্ট ২টি এবং ৮আগষ্ট ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com