মোটরসাইকেল আটকে পুলিশকে মারধোর, বাঞ্ছারামপুর ছাত্রলীগ সভাপতির ভাই গ্রেফতার

শনিবার, ১১ জুলাই ২০২০ | ১০:৩৮ পূর্বাহ্ণ | 306 বার

মোটরসাইকেল আটকে পুলিশকে মারধোর, বাঞ্ছারামপুর ছাত্রলীগ সভাপতির ভাই গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এক পুলিশ কর্মকর্তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে পিটানোর ঘটনায় রাসেল আহমেদ (২৯) ও মো.খলিল (২৭) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।


শুক্রবার রাতে উপজেলা সদর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদের ছোট ভাই ও উপজেলার বাগেরহাটি এলাকার আলী আহমেদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন আহমেদ।

স্থানীয় সূত্রে জানা যায়, আটক রাসেল আহমেদ সৌদি আরব প্রবাস থেকে দেশে ফিরেছেন। দেশে ফিরে বড় ভাই ছাত্রলীগের সভাপতি পদে থাকায় এলাকায় দাবড়ে বেড়াতো। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাঞ্ছারামপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক ও কন্সটেবল শাহ আলম একটি মামলার তদন্ত কাজে বাজার এলাকায় যান। এসময় রাসেল হাসপাতাল মোড়ে এএসআই ওমর ফারুকের মোটরসাইকেলের গতিরোধ করেন। এএসআই ওমর ফারুকে রাসেল জিজ্ঞেস করেন, কেন ওই মামলার তদন্তে ওই এলাকায় গেলেন। এরই একপর্যায়ে রাসেল ও তার সহযোগীরা এএসআই ওমর ফারুককে গলায় ধরে মোটরসাইকেল থেকে নামিয়ে কিল ঘুষি মেরে পিটিয়ে আহত করেন। আহতবস্থায় এএসআই ওমর ফারুক প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় চলে যান।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী বলেন, এই ঘটনায় এএসআই ওমর ফারুক বাদি হয়ে পুলিশের উপর হামলা ও সরকারি কর্তব্যে বাঁধা প্রদানের অভিযোগে মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার রাতে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com