আপডেট

x

মেয়ের জামাতাকে দল থেকে বহিষ্কার করতে শ্বশুরের বিক্ষোভ মিছিল

সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০ | ৩:০৩ পূর্বাহ্ণ | 143 বার

মেয়ের জামাতাকে দল থেকে বহিষ্কার করতে শ্বশুরের বিক্ষোভ মিছিল

জাতীয়পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে রেজাউল ইসলাম ভূঁইয়াকে অতিরিক্ত মহাসচিব হিসেবে অন্তর্ভুক্ত করার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


রোববার দুপুরে জেলা জাতীয়পার্টির আয়োজনে সদস্য সচিব কাজী মানুনুর রশিদের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে শতশত নারীপুরুষ ঝাড়ু ও প্লেকার্ড নিয়ে অংশগ্রহণ করে।

পরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে কেন্দ্রীয় জাতীয়পার্টির উপদেষ্টা, জেলা কমিটির আহবায়ক ও রেজাউল ইসলামের শ্বশুর অ্যাডভোকেট জিয়াউল হক মৃধার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য জেলা জাতীয়পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশিদ, সিনিয়র যুগ্ন-আহবায়ক দেলোয়ার হোসেন, ওয়াহেদুল হক ওয়াহাব, সদস্য জামাল রানা প্রমূখ।

এসময় বক্তারা বলেন, জেলা জাতীয়পার্টির মতামত উপেক্ষা করে রেজাউল ইসলাম ভূইয়াকে অতিরিক্ত মহাসচিব ও নাসিরউদ্দিন খানকে সদস্য করা হয়েছে। এখানে তৃনমূলের মতামতের মূল্যায়ন করা হয়না। রেজাউল ইসলামের বিরুদ্ধে অনেক অপকর্মের অভিযোগ থাকার পরেও তাকে কিভাবে জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটিতে জায়গা হয়, তা জনমনে প্রশ্ন। দ্রুত সময়ে তাদের কেন্দ্রীয় কমিটি থেকে বহিষ্কার করা হোক।

উল্লেখ্য, রেজাউল ইসলাম ভূইয়া বিগত জাতীয় সংসদ নির্বাচনে ব্যাপক সমালোচনার মুখে পড়েন। ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে নির্বাচনে রেজাউল ইসলামের শ্বশুর জিয়াউল হক মৃধার বিরুদ্ধে অবস্থান নেন। এসময় জিয়াউল হক মৃধা মেয়ের জামাই রেজাউল ইসলামের বিরুদ্ধে আন্দোলনে নামেন। বিষয়টি সারা দেশ জুড়ে আলোচিত ছিল।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com