আপডেট

x

মুজিববর্ষ উপলক্ষ্যে কসবা উপজেলা ছাত্রলীগের ৫শতাধিক বৃক্ষরোপণ

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ | ৯:৩১ অপরাহ্ণ | 75 বার

মুজিববর্ষ উপলক্ষ্যে কসবা উপজেলা ছাত্রলীগের ৫শতাধিক বৃক্ষরোপণ

“মুজিব বর্ষের আহবান-তিনটি করে গাছ লাগান”, এ শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যেগে আহবায়ক কমিটির অন্যতম কার্যকরী সদস্য আবির মোহাম্মদ সোহাগের সার্বিক ব্যবস্থাপনায় ৫ শতাধিক বৃক্ষরোপন করা হয়েছে।


মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন জায়গায় এই ৫ শতাধিক ফলজ, বনজ ও ফুল গাছের চারা রোপন করা হয় । বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভূইয়া জীবন। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মামুনুর রহমান, স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান, পৌরসভার প্যানেল মেয়র মো.আবু জাহের, সাবেক কাউন্সিলর আবু তাহের, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ, কসবা পশ্চিম ইউপি চেয়ারম্যান ছাইদুর রহমান মানিক, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মো,এমরাহান, উপজেলা ছাত্রলীগ যুগ্ন-আহবায়ক কাজী মানিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ন আহবায়ক আলী রেজা পলাশ ও উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি মো.ইব্রাহীম ও ছাত্রলীগ নেতা টিটু ভূইয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন বায়েক ইউপি আওয়ামী লীগ সাধারন সম্পাদক প্রভাষক মো. নজরুল ইসলাম,কায়েমপুর ইউপি আওয়ামী লীগ সাধারন সম্পাদক ইকতিয়ার আলম রনি, গোপিনাথপুর ইউপি আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো.মিজানুর রহমান, কসবা পশ্চিম ইউপি আওয়ামী লীগ সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া মিলন, উপজেলা তাঁতী লীগ সভাপতি জুবেল ভূইয়া ও আওয়ামীলীগ নেতা আরমান খান।

এর পূর্বে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বৃক্ষরোপন করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম। এসময় বিভাগীয় কর্মকর্তাগনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com