মানববন্ধনের পর কসবায় জাহাঙ্গীর হত্যা মামলায় মাদক ডিলার রহিম গ্রেপ্তার

বুধবার, ১২ আগস্ট ২০২০ | ১:২১ পূর্বাহ্ণ | 132 বার

মানববন্ধনের পর কসবায় জাহাঙ্গীর হত্যা মামলায় মাদক ডিলার রহিম গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আবদুর রহিম নামে জাহাঙ্গীর হত্যা মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত সোমবার রাতে উপজেলার আকাবপুর গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রহিম আকাবপুর গ্রামের আবদুল মালেকের ছেলে। সে জাহাঙ্গীরের স্ত্রী রাজিয়া বেগমের দায়ের করা হত্যা মামলার দুই নম্বর আসামী।


মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, উপজেলার আকাবপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেনকে গত ২৬ জুলাই রাতে ডেকে নিয়ে যায় একই গ্রামের জনৈক ইসমাইল মিয়া। রাতে আর ফিরে না আসায় নিখোঁজ হয় জাহাঙ্গীর হোসেন। পরে নিখোঁজের ৪দিন পর উপজেলার অনন্তপুর বিলের বন্যার পানিতে ভাসমান অবস্থায় জাহাঙ্গীরের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্ত্রী গত ৩০ জুলাই ইসমাইল মিয়াকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। প্রকৃত আসামীদের বাদ দিয়ে মনগড়া মামলা লিখে নিহতের স্ত্রীর কাছ থেকে জোরপুর্বক স্বাক্ষর নেয়ার অভিযোগ উঠে পুলিশের বিরুদ্ধে। পরে ন্যায় বিচার পাওয়ার আশায় গত ৪ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে মামলা করে নিহতের স্ত্রী এবং গত ৯ আগষ্ট আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি পেশ করে।

পরে থানা পুলিশ নিহতের স্ত্রীর দায়ের করা মামলা আমলে নিয়ে এজাহারভূক্ত দুই নম্বর আসামীকে গ্রেপ্তার করে।

খোঁজ নিয়ে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী আবদুর রহিম এলাকার একজন চিহ্নিত মাদক ডিলার।


কসবা থানা অফিসার ইনচার্জ লোকমান হোসেন বলেন, জাহাঙ্গীর হত্যায় জড়িত মামলার দ্বিতীয় আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীরা পলাতক থাকায় তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। তবে বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। শীঘ্রই বাকী আসামীদের গ্রেপ্তার করতে পারবো বলে আমরা আশাবাদী।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com