আপডেট

x

মাইটিভি’র শ্রেষ্ঠ জেলা প্রতিনিধি হলেন কাউসার এমরান

সোমবার, ০১ মার্চ ২০২১ | ৮:২০ অপরাহ্ণ | 202 বার

মাইটিভি’র শ্রেষ্ঠ জেলা প্রতিনিধি হলেন কাউসার এমরান

দেশের দর্শকনন্দিত অন্যতম স্যাটেলাইট টেলিভিশন মাইটিভির দেশ সেরা ১০জন প্রতিনিধির মধ্যে প্রথম হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আ ফ ম কাউসার এমরান। গত ২৬ ও ২৭ ফেব্রুয়ারী প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে দুইদিন ব্যাপী মাইটিভির প্রতিনিধি সম্মেলন শেষ কাউসার এমরানের হাতে শ্রেষ্ঠ জেলা প্রতিনিধির ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসিরউদ্দিন সাথী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক অাসপিয়া উদ্দিন।


এসময় উপস্থিত ছিলেন মাইটিভির পরিচালক (বার্তা) জেকের উদ্দিন সম্রাট, পরিচালক (মার্কেটিং) সুলতানা রাজিয়া শিখা পরিচালক ও দেশসেরা ইউটিবার তৌহিদ অাফ্রিদি, প্রধান বার্তা সম্পাদক মাহামুদ অাল ফয়সল, বার্তা সম্পাদকগণ সহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

webnewsdesign.com

মাইটিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আ ফ ম কাউসার এমরান মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসিরউদ্দিন সাথী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক অাসপিয়া উদ্দিন, বার্তা বিভাগের সকল, ব্রাহ্মণবাড়িয়া সকল সাংবাদিক সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃজ্ঞতা জানান। তিনি পূর্বের ন্যায় সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com