আপডেট

x

নারী কাউন্সিলর প্রার্থী আসমা বেগম মৌসুমীর পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১:২৪ পূর্বাহ্ণ | 248 বার

নারী কাউন্সিলর প্রার্থী আসমা বেগম মৌসুমীর পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে ৩, ৫ ও ৮ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদপ্রার্থী আসমা বেগম মৌসুমীর পক্ষে এলাকাবাসীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে পৌর এলাকার কাজিপাড়াস্থ তার নিজ বাসভবনে এই সভার আয়োজন করা হয়।


সভায় সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবসর প্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়া বার্তা সম্পাদক মোহাম্মদ আবুল হাসনাত অপু, সাবেক ছাত্রনেতা তপন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইমরান আলী মামুন, সালামত উল্লাহ, রফিক উল্লাহ্‌, নুরু, আশরাফ জয় ,শাহাবুদ্দিন, লিখন, মায়নুল ইসলাম, ফায়জুল্লাহ শিহাব, ইমন আহমেদ, শামীমসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

webnewsdesign.com

নারী কাউন্সিলর পদপ্রার্থী আসমা বেগম মৌসুমীর পক্ষ থেকে স্বামী সাবেক ছাত্রনেতা নাজিম উল্লাহ্‌ নাজু আসন্ন পৌর নির্বাচনে মৌসুমীকে জয়ী করে সাধারণ মানুষের সেবা করার সুযোগ দিতে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। উপস্থিত সকলের সমর্থন থাকলে মৌসুমী নারী কাউন্সিলর হিসেবে নির্বাচন করবেন বলে তিনি তার মতামত ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত এলাকাবাসী একবাক্যে আসমা বেগম মৌসুমীকে নারী কাউন্সিলর হিসেবে দেখতে চান বলে নিজেদের সমর্থন ব্যক্ত করেন।

আলোচনা শেষে আল্লাহ্‌র দরবারে সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনে সাধারণ মানুষের ভালবাসা নিয়ে মৌসুমীর জয়ের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনের ইতিমধ্যে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ২৮ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে এই পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com