আপডেট

x

মদিনায় সড়ক দুর্ঘটনায় একই সাথে প্রাণ গেল স্বামী-স্ত্রীসহ তিনজনের

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১০:৪৫ পূর্বাহ্ণ | 128 বার

মদিনায় সড়ক দুর্ঘটনায় একই সাথে প্রাণ গেল স্বামী-স্ত্রীসহ তিনজনের

সৌদি আরবের মক্কা থেকে পবিত্র ওমরাহ পালন শেষে মদিনা যাওয়ার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও কন্যা শিশুসহ একই পরিবারের ৩ জন বাংলাদেশি নিহত হয়েছে। এসময় ২ জন আহত গুরুতর হয়েছেন।


জানা যায়, সোমবার (২৪শে ফেব্রুয়ারি) বিকাল ৫ ঘটিকায় মদিনা থেকে ৭০ কিঃমিঃ দূরে মক্কা ও মদিনা হাইওয়েতে ওমরাহ পালন শেষে মদিনা ফেরার পথে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জন বাংলাদেশী নিহত হয়েছে। আহত দুজনকে মদিনার আল’দার হসপিটালে ভর্তি করা হয়েছে।

মক্কা থেকে মদিনা ফেরার পথে মরুভূমির বালু ঝড়ের কারনে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে উদ্ধার কারী সৌদি পুলিশ।

নিহতরা হলেন মুহাম্মদ রায়হান রাশেদ’-(৪০) ও তার সহধর্মিণী-(৩০) ও নিহত রায়হানের ভাতিজী বড় ভাই মিজানের শিশু কন্যা তাহসিনা-(৬)।

গুরুতর আহতরা হলেন মুহাম্মদ ইকবাল ইকবাল ও নিহত রায়হানের শিশু পুত্র তাজরিয়ান-(৫)।

তারা সবাই চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বাসিন্দা হলেও চট্টগ্রাম নগরীর বক্সির হাট এলাকার ৩৫ নং ওয়ার্ডের চাকতাইয়ের আমিন হাজী রোডের স্হায়ী বসাবাস করেন।


আহত আরেকজন মুহাম্মদ ইকবাল চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাধীন সদর ইউনিয়নের রুপকানিয়া এলাকা নিবাসী সাবেক ইউপি মেম্বার ইসলামের পুত্র। সে মদিনা মানোয়ার পাশে বাঙালী মার্কেটে ব্যবসায়ী কনেন ও নিহত রায়হানের বন্ধু।

নিহতের ভাগিনা ইসতিয়াক আসিফ এ তথ্য জানান, তিনি বলেন, তার নানা বেঁচে নেই, নানি নিহত রায়হানের মা বেচে আছেন এবং তাদের সাথে মদিনায় অবস্থান করছেন।

আসিফ আরও জানান, নিহত রায়হান রাশেদ সৌদির আল-আনছার কোম্পানির টিআই ইঞ্জিনিয়ার হিসাবে মদিনায় চাকরি করতেন সুযোগ পেয়ে ভিজিট ভিসার মাধ্যমে তার মা ও পরিবারকে সৌদিআরব নিয়ে আসেন । রায়হান রাশেদের বড়ভাই মিজানুর রহমান তার পরিবারকে নিয়ে মদিনায় থাকেন। রায়হান বউ, বাচ্চা, ভাতিজী ও বন্ধুকে  নিয়ে পবিত্র ওমরাহ পালন করতে মক্কায় জান। ওমরাহ সম্পুর্ন করে ফেরার পথে মদিনার কাছাকাছি তাদের গাড়িটি মরুভূমির বালু ঝড়ের কবলে পরলে এই দুর্ঘটনা ঘটে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com