মক্কায় বহেরাত যুবদলের কমিটি হস্তান্তর

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১:৩৯ পূর্বাহ্ণ | 243 বার

মক্কায় বহেরাত যুবদলের কমিটি হস্তান্তর

সৌদি আরবের মক্কায় বহেরাত যুবদলের কমিটি হস্তান্তর উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে বাদ এশা মক্কার বহেরাতে স্হানীয় একটি হোটেলে এ সভার আয়োজন করা হয়।


সংগঠনের সভাপতি আনিছুর রহমান মানিকের সভাপতিত্বে ও মক্কা প্রাদেশিক যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ও আজিম আকবরের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন মক্কা প্রাদেশিক বিএনপির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী।

webnewsdesign.com

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মক্কা প্রাদেশিক যুবদলের নবনির্বাচিত সভাপতি এইচ এম পারভেজ মৃধা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তায়েফ প্রাদেশিক বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল পাশা, তায়েফ প্রাদেশিক যুবদলের সভাপতি বোরহান উদ্দিন খাঁন, মক্কা প্রাদেশিক শ্রমিক দলের সভাপতি সালাউদ্দিন ইউছুপ, মক্কা প্রাদেশিক যুবদলের সাধারন সম্পাদক কাশেম আহমেদ, তায়েফ স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুল আউয়াল সহ মক্কা প্রাদেশিক যুবদল, তায়েফ এবং বহেরাত জাতীয়তাবাদী পরিবারের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে আনিছুর রহমান মানিককে সভাপতি এবং মামুনুর রশিদকে সিনিঃ সহ-সভাপতি, আজিম উদ্দিন আকবরকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ ইলিয়াসকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও আক্তার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি হস্তান্তর করা হয়।

এসময় মক্কা প্রাদেশিক যুবদলের পক্ষ থেকে নবগঠিত বহেরাত আঞ্চলিক কমিটির সকল সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com