আপডেট

x

ভারতের বোলিং কোচ হতে আগ্রহী শোয়েব আখতার

বুধবার, ০৬ মে ২০২০ | ১:৩৭ পূর্বাহ্ণ | 145 বার

ভারতের বোলিং কোচ হতে আগ্রহী শোয়েব আখতার
ফাইল ছবি

ভারত-পাকিস্তানের মধ্যকার সিরিজ আয়োজন দিয়ে শুরু হয়েছিল পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতারের বোমা ছোঁড়া। ভারতের বোলিং কোচ হবার আগ্রহ প্রকাশ করেছেন সাবেক এই কিংবদন্তি পেসার। সম্পতি তার এই মন্তব্য দোলাচাল ফেলে দিয়েছে ক্রিকেটাঙ্গনে।


মাঠের খেলায় তো বটেই, রাজনৈতিক ক্ষেত্রেও তাদের লড়াইটা চিরপ্রতিদ্বন্দ্বীর। তবে এই ‘শত্রু’ দেশ ভারতেরই বোলিং কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার। তিনি জানান, এমন প্রস্তাব পেলে আরও আক্রমণাত্মক, গতিময় পেস শেখাবেন।

webnewsdesign.com

স্যোসাল নেটওয়ার্ক অ্যাপ ‘হ্যালো’তে দেয়া এক সাক্ষাৎকারে ভারতের কোচ হওয়ার ইচ্ছা প্রকাশ করেন শোয়েব। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস এ প্রসঙ্গে বলেন, ‘অবশ্যই আমি ভারতের বোলিং কোচ হিসেবে দায়িত্ব নিতে ইচ্ছুক। আমার কাজই হচ্ছে জ্ঞান বিরতণ করা। আমি যা শিখেছি তা বিলিয়ে দিতে চাই।’

ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির এই বোলার আরও বলেন, ‘ভারতের বোলারদের আরও আক্রমণাত্বক, গতি ও আরও ধৃষ্টতা সম্পন্ন করে গড়ে তুলতে সক্ষম আমি। যাতে করে সবাই খেলা আরও উপভোগ করবে।’

একই সঙ্গে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কলকাতা নাইট রাইডার্সেরও কোচ হতে চান শোয়েব। আইপিএলের প্রথম আসরে এই কলকাতাকেই নিজের অভিষেকে ৪ উইকেট নিয়ে বাজিমাত করেছিলেন তিনি।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com