আপডেট

x

ভাটপাড়ায় ৪শতাধিক পরিবার পেল নগদ অর্থ সহায়তা

মঙ্গলবার, ১১ মে ২০২১ | ৮:১৪ অপরাহ্ণ | 300 বার

ভাটপাড়ায় ৪শতাধিক পরিবার পেল নগদ অর্থ সহায়তা

ঈদুল ফিতরের আর মাত্র ১/২দিন বাকী। গত বছরের মতো এই বছর দেশে করোনার মহামারীর মাঝে ঈদ উদযাপন করতে হবে সবাইকে।লকডাউনের মধ্যে নানা সমস্যায় রয়েছে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষ। ঈদে করোনা ভাইরাসের ভয়াল থাবায় সকলে যখন ঘরবন্দী থাকতে হবে, তখন সমাজের খেটে খাওয়া গুলো প্রায় দিশেহারা। তবুও করোনার মহামারীর মাঝে ঈদের আনন্দকে ভাগ করে নিতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাটপাড়া গ্রামে ৪ শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।


মঙ্গলবার দিনব্যাপী ‘ভাটপাড়া প্রবাসী কল্যাণ সংঘ’ এর পক্ষ থেকে প্রতিটি পরিবারকে ৫০০টাকা করে উপহার হিসেবে তুলে দেওয়া হয়। এসময় সংগঠনের পক্ষ থেকে আহ্বায়ক মো. আল মনির (জাপান প্রবাসী) সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

webnewsdesign.com

‘ভাটপাড়া প্রবাসী কল্যাণ সংঘ’ সংগঠনটি প্রবাসী কল্যাণে কাজ করার পাশাপাশি যে কোন দূর্যোগ এবং সামাজিক উন্নয়নে মানুষের পাশে থাকার প্রত্যয় নিয়ে এপ্রিল-২০২১এ যাত্রা শুরু করেছে।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাসির উদ্দিন, এশন মিয়া, আনোয়ার হুসেন,আমিনুল ইসলাম সান্ডু, সোলায়মান মিয়া, মোশাহিদুল ইসলাম, আলাউদ্দিন খোয়াজী, মাসুদ রানা, আবুল কালাম, আনিসুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com