ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামের সংঘর্ষে আহত ৩০

বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০ | ১০:২০ অপরাহ্ণ | 644 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামের সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর দুটি গ্রামে বাসিন্দাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে।


এ সময় বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠান হামলা-ভাংচুর, অগ্নি সংযোগ লুটপাটের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারগ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে।

স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে ব্যাটারী চালিত অটোরিকসার ধাক্কায় একজন আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলার নাটাই ও ভাটপাড়া এ দুই গ্রামের মধ্যে বুধবার তর্কাতর্কি হয়। এর জের ধরে রাতে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। রাতে বেশ কয়েকটি দোকান ভাংচুর হয়। এর জের ধরেই বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দফা দফায় সংঘর্ষ হয়।

সংঘর্ষের সময় উভয় গ্রামের বেশ কয়েকটি বাড়ি ঘর ও দোকানপাট ভাংচুর হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠি চার্জ করে। পরে পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে টিয়ারগ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। আহতদের জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫৭রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com