আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া যুবলীগের বর্ধিত সভাকে ঘিরে মহাসড়কে ব্যাপক যানযট

শনিবার, ২৩ অক্টোবর ২০২১ | ৮:৪৩ অপরাহ্ণ | 121 বার

ব্রাহ্মণবাড়িয়া যুবলীগের বর্ধিত সভাকে ঘিরে মহাসড়কে ব্যাপক যানযট

ব্রাহ্মণবাড়িয়ায় বহুল প্রত্যাশিত জেলা যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে মহাসড়কে ছিল তীব্র যানযট। শনিবার দুপুর সাড়ে ১২টা দেড়টা পর্যন্ত নাকাল ছিল কুমিল্লা-সিলেট মহাসড়কের খাঁটিহাতা মোড় থেকে ঘাটুরা পর্যন্ত ছিল তীব্র যানযট। ফলে দূর্ভোগে পরে এই মহাসড়ক দিয়ে যাতায়াতকারি যাত্রীরা।


খোঁজ নিয়ে জানা যায়, জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা শহরের শিল্পকলা একাডেমিতে আয়োজন করা হয়েছে। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও প্রধান বক্তা হিসেবে সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল ব্রাহ্মণবাড়িয়ায় এসেছেন। কেন্দ্রীয় এই দুই নেতাকে বরণ করে নিতে পদ প্রত্যাশিতরা ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ থেকে খাঁটিহাতা মোড়,কুমিল্লা-সিলেট মহাসড়কের খাঁটিহাতা মোড় থেকে ঘাটুরা মোড় পর্যন্ত ব্যাপক শোডাউন করেন। এছাড়াও সড়কের মাঝে শুভেচ্ছা জানিয়ে বিপুল সংখ্যক তোরণ নির্মাণ করেন যুবলীগ নেতারা। দুপুর সাড়ে ১২টার দিকে আশুগঞ্জ টুলপ্লাজা থেকে জেলা যুবলীগের নেতাকর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রা করে কেন্দ্রীয় নেতাদের বরণ করেন। সেখান থেকে প্রায় এক হাজার মোটরসাইকেল নিয়ে জেলা শহরের উদ্দেশ্যে রওয়ানা দেন কেন্দ্রীয় নেতাদের বহর। এরই মাঝে কুমিল্লা-সিলেট মহাসড়কের খাঁটিহাতা থেকে ঘাটুরা পর্যন্ত মোটরসাইকেলর বহর ও ফুলের তোড়া নিয়ে মিছিলের কারণে তীব্র যানযট দেখা দেয়। তবে যানযট নিরসনে পুলিশ কেন্দ্রীয় নেতাদের সাথে জেলা শহরের ভেতরে কোন মোটরসাইকেল শোভাযাত্রা ঢুকতে দেয়নি।

webnewsdesign.com

দুপুর দেড়টায় কেন্দ্রীয় যুবলীগের দুই নেতা ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউসে এসে পৌছায়। এরপর কুমিল্লা-সিলেট মহাসড়কের যানযট মুক্ত হয়।

তবে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজালাল আলমের দাবি সড়কে যাটযট ছিল না। তিনি মহাসড়কে গাড়ির চাপ ছিল বলে জানান।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com