আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্যের সনদ পেলেন মোকতাদির চৌধুরী

বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১ | ১০:২৭ অপরাহ্ণ | 165 বার

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্যের সনদ পেলেন মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া সদর সংসদ সদস্য,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর হাতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ‘আজীবন সদস্য সনদ’ তুলে দেয়া হয়েছে।


বুধবার বাংলাদেশ জাতীয় সংসদে তার কার্যালয়ে প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজনের নেতৃত্বে কার্য নির্বাহী পরিষদের সদস্যরা তার হাতে এই সনদ তুলে দেন।

webnewsdesign.com

এসময় তিনি এই উদ্যোগের প্রশংসা করেন এবং প্রেস ক্লাবের উন্নয়ন কাজে তার সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর ব্যক্তিগত সহকারী মো. আবু মুছা আনসারী, প্রেস ক্লাব কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য,সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা,দফতর সম্পাদক শাহজাহান সাজু,পাঠাগার সম্পাদক এইচ এম সিরাজ,সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান,কার্যকরী সদস্য মনির হোসেন ও ফরহাদুল ইসলাম পারভেজ।

মোক্তাদির চৌধুরী ২০২০ সালের ৩১শে আগষ্ট থেকে ক্লাবের আজীবন সদস্য হিসেবে অর্ন্তভূক্ত আছেন। ২০২০-২২ মেয়াদে নির্বাচিত ক্লাবের বর্তমান কার্যনির্বাহী পরিষদ আজীবন সদস্যদের প্রত্যেককে ‘আজীবন সদস্য সনদ’ প্রদানের উদ্যোগ গ্রহন করে। পাশাপাশি ক্লাবের আজীবন সদস্য সংখ্যা বাড়ানোরও পদক্ষেপ নেয়।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com