ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপি’র ৬নং ওয়ার্ডের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সোমবার, ১৬ মে ২০২২ | ৮:৩৮ অপরাহ্ণ | 102 বার

ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপি’র ৬নং ওয়ার্ডের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আরও সুসংহত করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপি’র আওতাধীন বিভিন্ন ওয়ার্ড পুনঃগঠিত করা হচ্ছে। এরই অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ৬নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ মে) বিকেলে দক্ষিণ পৈরতলার শেখ জালাল মাজার এলাকায় এই সম্মেলনের আয়োজন করা হয়।


সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান।

webnewsdesign.com

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সাবেক কমিশনার হাবিবুর রহমান হাবু’র সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা (কচি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জহিরুল হক খোকন সিরাজুল ইসলাম সিরাজ, অ্যাডভোকেট শফিকুল ইসলাম, অ্যাডভোকেট গোলাম সারোয়ার খোকন, সাবেক কমিশনার মাহফুজুর রহমান। সম্মেলনের উদ্বোধক ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির আহবায়ক সরকারি কলেজের সাবেক জিএস নজির উদ্দিন আহমেদ ও বিশেষ বক্তা ছিলেন সদস্য সচিব মিজানুর রহমান।

সদর উপজেলা যুবদলের আহবায়ক জিয়াউল হক ও পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আনিসুর রহমান মঞ্জু, এবিএম মুমিনুল হক, আলী আজম, আসাদুজ্জামান শাহিন, শরীফ মৃধা, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, জেলা সেচ্ছাসেবক দলেত আহবায়ক দেলোয়ার হোসেন দিলীপ, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোস্তফা মিয়া ও পৌর যুবদলের আহবায়ক অ্যাডভোকেট আরিফুল হক মাসুদ সহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান বলেন, দেশ এখন চরম ক্রান্তিলগ্নে। দেশে জনগণের অবস্থা করুণ ও মর্মান্তিক। নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম আলোর গতিতে দৌড়াচ্ছে। চালের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি এবং সয়াবিন তেল উধাও হয়ে যাওয়ার পর কয়েকদিনের মধ্যে আটা ক্রয় করা অসম্ভব হবে সাধারণ মানুষের জন্য। এই সরকার ক্ষমতায় থাকার নীতিনৈতিকতা হারিয়েছে অনেক আগেই। তাই দ্রুত এই সরকারের পদত্যাগ করে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনের দাবি জানান জিল্লুর রহমান।

পরিশেষে উপস্থিত জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ আগামী এক সপ্তাহের মধ্যে ৬নং ওয়ার্ড বিএনপির কমিটির গঠনের সিদ্ধান্ত নেন।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com