আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে আ’লীগের তৃণমূলের ভোটে যারা এগিয়ে

শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০ | ১০:০৫ অপরাহ্ণ | 1177 বার

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে আ’লীগের তৃণমূলের ভোটে যারা এগিয়ে

২০২১ সালে হতে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মেয়র মনোনয়ন প্রার্থী বাছাই প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের জন্য আবেদন ফরম এরই মাঝে জমা নিয়েছে। ৩ ডিসেম্বর ছিল মনোনয়নের জন্য আবেদন ফরম জমা দেওয়ার শেষ দিন। ২৫ জন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করেন। ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ থেকে শুরু করে দলের সহযোগী সব সংগঠনের নেতারা হুমড়ি খেয়ে মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করেন ।


শেষ দিন পর্যন্ত আবেদন ফরম জমা দেন ২০জন প্রার্থী। তবে শনিবার তৃনমুলের যে ভোটাভুটিতে অংশ নেন ১৬জন প্রার্থী।

webnewsdesign.com

তৃণমূলের ভোটের ফলাফলে বর্তমান মেয়র নায়ার কবিরের অবস্থান শীর্ষে। দ্বিতীয় অবস্থানে যুগ্ম ভাবে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকন ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম। আর তৃতীয় হয়েছেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হক ভূইয়া।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার জানান, তৃনমূলের মতামতের বাইরেও জনপ্রিয়তা, সততা এবং যোগ্যতার বিষয় মুল্যায়ন করা হবে। এরপরই আমরা সিদ্ধান্ত নেব কোন তিনজনের নাম কেন্দ্রে পাঠাব। আর এটি করবে ৬ সদস্যের বাছাই কমিটি। এই কমিটিতে জেলা আওয়ামীলীগ সভাপতি, সাধারন সম্পাদক ছাড়াও সদর উপজেলা এবং পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক রয়েছেন। রোববার রাতে এই কমিটির বৈঠক বসবে বলে তিনি জানান।

রাফি/-


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com