আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন: সাধারণ সদস্য পদে জয়ী যারা

মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | ৯:৫৪ অপরাহ্ণ | 74 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন: সাধারণ সদস্য পদে জয়ী যারা

নিচ্ছিদ্র নিরাপত্তায় অনুষ্ঠিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন। সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে টানা বেলা ২টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। জেলার ৯টি উপজেলার ৯টি ওয়ার্ডে এই ভোটগ্রহণ চলে। পরে ভোট গননা শেষে বেসরকারি ভাবে ফলাফল প্রকাশ করা হয়।


প্রাপ্ত ফলাফল অনুযায়ী ৯টি ওয়ার্ডে জেলা পরিষদের সাধারণ সদস্য পদে যারা নির্বাচিত হয়েছেন-

webnewsdesign.com

১নং ওয়ার্ডে (নাসিরনগর) সামসুল কিবরিয়া রাজা অটোরিকশা প্রতীকে ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হুমায়ূন কবির বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ৩৮ ভোট।

২নং ওয়ার্ডে (সরাইল) পায়েল হোসেন মৃধা অটোরিকশা প্রতীকে ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ জাকির হোসেন ঘুরি প্রতীকে পেয়েছেন ৩৩ ভোট।

৩নং ওয়ার্ডে (আশুগঞ্জ) বিল্লাল মিয়া অটোরিকশা প্রতীকে ৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর মুন্সি হাতি প্রতীকে পেয়েছেন ৪৬ ভোট।

৪নং ওয়ার্ডে (সদর) বাবুল মিয়া ঘুড়ি প্রতীকে ৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাদেকুর রহমান শরীফ অটোরিকশা প্রতীকে পেয়েছেন ৬৮ ভোট।


৫নং ওয়ার্ডে (বিজয়নগর) বাবুল আক্তার হাতি প্রতীকে ৭৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল হোসেন তালা প্রতীকে পেয়েছেন ২৫ ভোট।

৬নং ওয়ার্ডে (আখাউড়া) সাইফুল ইসলাম উটপাখি প্রতীকে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ কে এম আতাউর রহমান নাজিম হাতি প্রতীকে পেয়েছেন ৩৮ভোট।

৭নং ওয়ার্ডে (কসবা) আব্দুল আজিজ তালা প্রতীকে ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহিরুল হক খাঁন হাতি প্রতীকে পেয়েছেন ৫১ভোট।

৮নং ওয়ার্ডে (নবীনগর) নাসিরউদ্দিন অটোরিকশা প্রতীকে ১৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল হোসেন আজাদ টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৭৬ভোট।

৯নং ওয়ার্ডে (বাঞ্ছারামপুর) আবুল কালাম আজাদ টিউবওয়েল প্রতীকে ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিন্টু রঞ্জন সাহা তালা প্রতীকে পেয়েছেন ৭২ ভোট।

এই ফলাফল ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা জিল্লুর রহমান নিশ্চিত করেন।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com