ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের নামে ভুয়া ফেসবুক পেইজ, আ’লীগের বিবৃতি

শনিবার, ২৫ জুলাই ২০২০ | ৮:৩৩ অপরাহ্ণ | 147 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের নামে ভুয়া ফেসবুক পেইজ, আ’লীগের বিবৃতি

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ ও ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক্ট আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে ফেইসবুক পেইজ ও গ্রুপ খুলে প্রচারণা চালানোর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ।


শনিবার এক বিবৃতিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, কিছুদিন ধরেই লক্ষ্য করা যাচ্ছে, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ ও ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক্ট আওয়ামলীগের নামে গ্রুপ ও পেইজ খুলে নানা রকমের প্রচারণা চালানো হচ্ছে। অথচ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাথে এসব গ্রুপ বা পেইজের কোনো সম্পর্ক নেই। জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটি কোনোভাবেই তাদের সমর্থন করে না। জেলা আওয়ামীলীগের অনুমোদন না নিয়ে এ ধরণের কর্মকান্ড পরিচালনাকে দল ও সংগঠন কিরোধী কাজ বলেই মনে করছে জেলা আওয়ামীলীগ। অনতিবিলম্বে এসব গ্রুপ ও পেইজ ডিলেট করে কার্যক্রম বন্ধ না করলে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা আল মামুন সরকার বলেন,জেলা আওয়ামীলীগ সংগঠনের নামে কোনো গ্রুপ বা পেইজ খুলে প্রচারণা চালানোর অনুমোদন বা সমর্থন দেয়নি। যারা এসব করছে আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো। তিনি এ ব্যাপারে জেলা পুলিশ সহ জেলায় কার্যকর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেয়ার আহবান জানান।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী
লীগের সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সাংসদ, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী বলেন, এসব ঘটনায় আমরা বিবৃতি দিয়েছি। জেলা আওয়ামীলীগের নাম দিয়ে অন্য কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে পেইজ বা গ্রুপ খোলার বৈধতা নেই। এই বিষয়ে আমরা আইনত ব্যবস্থা গ্রহণ করব।

-রাফি


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com