ব্রাহ্মণবাড়িয়া ছাত্রদল সেক্রেটারির উদ্যোগে ছিটানো হচ্ছে জীবাণুনাশক

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | ৮:৫৯ অপরাহ্ণ | 594 বার

ব্রাহ্মণবাড়িয়া ছাত্রদল সেক্রেটারির উদ্যোগে ছিটানো হচ্ছে জীবাণুনাশক

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরীর উদ্যোগে জেলা শহরের বিভিন্ন স্থানে জীবাণুনাশক ছিটানো কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শহরের টিএ রোডে দিন দক্ষিণ পাশ থেকে এই কার্যক্রম শুরু করা হয়।

ফুজায়েল চৌধুরী নিজেই কাধে স্প্রে মেশিন নিয়ে এই জীবাণুনাশক ছিটানো শুরু করেন। এসময় তাকে সহযোগি হিসেবে ছিলেন ছাত্রদল নেতা মহিবুল ইসলাম ডিকন, মোকাররম হোসেন আদি, কামরুল হাসান, শহর ছাত্রদল নেতা সিয়াম প্রমূখ।


তারা টিএ রোডের বিভিন্ন অংশ জীবাণুনাশক দেওয়া শেষে ফারুকী বাজার, আশিক প্লাজা ও ফারুকী বাজার মসজিদে স্প্রে প্রয়োগ করে।

এসময় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী বলেন, সারা বিশ্বের অধিকাংশ দেশ সহ বাংলাদেশেও মরণব্যাধি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। এই মহামারী কোন ঔষধ এখন পর্যন্ত আবিষ্কার হয়নি বলে জানা গেছে। একমাত্র সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতাই পারে এই রোগ থেকে নিরাপদ রাখতে। ব্রাহ্মণবাড়িয়ার সন্তান হিসেবে আমারও কিছু দায়িত্ব আছে। আমি চেষ্টা করছি দলীয় ও ব্যক্তিগত ভাবে করোনা ভাইরাসের সচেতনতায় কিছু করতে। তাই আজকে জীবাণুনাশক ছিটানো কার্যক্রম শুরু করেছি। জেলা শহরের বিভিন্ন অংশে এই জীবাণুনাশক ছিটানো হবে। এছাড়াও অসহায় ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানো চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com