আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি যাত্রীবেশে ছিনতাইয়ের চেষ্টা,দুই ছিনতাইকারীকে গণধোলাই

শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২ | ১০:৪৪ অপরাহ্ণ | 53 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি যাত্রীবেশে ছিনতাইয়ের চেষ্টা,দুই ছিনতাইকারীকে গণধোলাই
গণধোলাইয়ের পর হাসপাতালে দুই ছিনতাইকারী। ছবি: সরোদ

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে সিএনজিতে ছিনতাইকালে গণপিটুনি দিয়ে দুই ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এই ঘটনায় আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


গ্রেফতার দুই ছিনতাইকারী হলেন, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চুন্টা গ্রামের রমজান মিয়ার ছেলে সিএনজি চালক মোজাম্মেল হক হৃদয় (২৫) ও সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ইদ্রিস মিয়ার ছেলে আল আমিন ওরফে ইয়ামিন (২৬)।

webnewsdesign.com

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, বৃহস্পতিবার রাতে আখাউড়া থেকে স্বপ্না আক্তার নামের এক এনজিও কর্মী খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে যাচ্ছিলেন। সেখান থেকে তিনি কিশোরগঞ্জ জেলায় যাওয়ার কথা ছিল। সিএনজিটিতে স্বপ্না আক্তার ছাড়াও একজন যাত্রী ও চালক ছিলেন। পথিমধ্যে সুহিলপুরে সিএনজিটি আসার পর সিএনজি চালক ও যাত্রীবেশে থাকা ছিনতাইকারী স্বপ্না আক্তারকে ছিনতাইয়ের চেষ্টা করেন। এসময় তার আর্তচিৎকারে আশপাশের বাসিন্দারা এসে দুই ছিনতাইকারীকে সিএনজি সহ আটক করে গণধোলাই দেন। পরে পুলিশের কাছে আহত অবস্থায় দুই ছিনতাইকারীকে হস্তান্তর করলে তাদের হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, দুপুরে এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীরা হাসপাতালে এখনো ভর্তি আছেন। তাদের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

 


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com