আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় রেড ক্রিসেন্টের শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক আফরিন ফাতেমা জুঁই

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ৯:৩২ অপরাহ্ণ | 167 বার

ব্রাহ্মণবাড়িয়ায় রেড ক্রিসেন্টের শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক আফরিন ফাতেমা জুঁই

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তরের শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক সম্মাননা পুরষ্কার পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া মেয়ে আফরিন ফাতেমা জুঁই।


গত ২৮ ডিসেম্বরে রাজধানী ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ সেচ্ছাসেবক সম্মানে ভূষিত হন আফরিন। তিনি ব্রাহ্মণবাড়িয়া যুব রেড ক্রিসেন্ট ব্রাহ্মণবাড়িয়া ইউনিটে বিভাগীয় প্রধান ক্রীড়া ও সংষ্কৃতি বিভাগের দায়িত্ব পালন করছেন।

webnewsdesign.com

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে সোসাইটির ষষ্ঠ পঞ্চবার্ষিক কৌশলগত পরিকল্পনা প্রণয়ন বিষয়ে মতবিনিময়/পরামর্শ সভা ও বেস্ট ভলেন্টিয়ার এ্যাওয়ার্ড-২০২০ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠানে তাকে এই সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ৬৪ টি জেলা ও ৪টি সিটি ইউনিটের ডেলিগেটবৃন্দ, আইএফআরসি ও আইসিআরসির বাংলাদেশস্থ প্রধানগণ এবং বিভিন্ন দেশের জাতীয় সোসাইটির প্রতিনিধি ও রাজধানীসহ সারাদেশের প্রায় শতাধিক ভলেন্টিয়ার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি।

আফরিন ফাতেমা জুঁই সম্মাননা পেয়ে এক প্রতিক্রিয়ায় বলেন, বেস্ট এ্যাওয়ার্ড প্রাপ্তি কাজের স্বীকৃতি ও অনুপ্রেরণা দেয়। এধরণের সময়োপযোগী উদ্যোগ গ্রহণের জন্য রেড ক্রিসেন্ট সোসাইটিকে ধন্যবাদ জানাই। যা ভবিষ্যতে আমাদের মতো ভলেন্টিয়ারদের কাজে উৎসাহিত করবে।


মন্তব্য করুন

Development by: webnewsdesign.com